বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

যে কারণে অজয়কে বিয়ে করেছিলেন কাজল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০১৬
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভালোবেসে একে অপরকে বিয়ে করেছিলেন অজয় দেবগন ও কাজল। বিবাহিত জীবনের প্রায় সতের বছর পার করতে চলেছেন বলিউডের অন্যতম এ সফল জুটি। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় কাজলের হুট করে বিয়ের সিদ্ধান্ত সে সময় অবাক করেছিলো অনেককেই। কী সেই কারণ, যে জন্য বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন কাজল? এবারে সে কথাই জানালেন তিনি।

আইএনএস জানায়, জীবনের অস্থিরতাকে কমিয়ে আনতেই নাকি সে সময় বিয়ের পিঁড়িতে বসেছিলেন কাজল!

এ প্রসঙ্গে কাজল বলেন, ‘‘আমার কাছে মনে হয়েছে এটাই বিয়ে করার উপযুক্ত সময়। আমার জীবনে স্থিতি আনা দরকার ছিলো। শান্তিতে জীবনযাপন করার জন্য এবং ক্যারিয়ারের দিকে আরও মনোযোগী হতে পারবো বলেই আমি অজয়কে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলাম।’’

বিয়ের পর পরই কাজল বছরের একটি মাত্র ছবিতে অভিনয় করবেন বলে ঘোষণা দিয়েছিলেন। ক্যারিয়ারের অবস্থা তাতে আরও খারাপ হওয়ার কথা ছিল না?

কাজলের উত্তর, ‘‘তা কেনো হবে ? বিয়ের আগে আমি বছরে চারটা-পাঁচটা করে ছবি করতাম এটা ঠিক। কিন্তু সে সময় আমার উপলব্ধি হয়, কেনো আমি এত ছবিতে অভিনয় করছি ? আমার কাছে মনে হয়েছে ছবি বাছাইয়ের ক্ষেত্রে আমার আরেকটু সাবধানী হওয়া উচিত। সে কারণের বছরে একটি করে ছবি করার ঘোষণা দিয়েছিলাম।”
ক্যারিয়ার ভালো অবস্থায় থাকতেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে কোনো আফসোস নেই বলিউডের এ মিষ্টি মেয়ের।

তিনি বলেন, ‘‘আমার মনে হয় সে সময়ে বিয়ের সিদ্ধান্ত নিয়ে আমি কোনো ভুল করিনি। এতে করে আমার জীবনে সুখ ও শান্তি এসেছে। অজয়ই ছিল আমার জন্য সঠিক মানুষ।’’

সম্প্রতি ভারতীয় টেলিভিশন অনুষ্ঠান ‘ভোগ বিএফএফএস’-এ এভাবেই নিজের জীবনের নানা ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলেছেন এ অভিনেত্রী। অনুষ্ঠানে কাজলের সঙ্গে অংশ নিয়েছিলেন তার বন্ধু ও পরামর্শদাতা, মেকআপ আর্টিস্ট মিকি কন্ট্রাক্টর।
১৯৯৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া কাজল ও অজয় দেবগন দম্পতির রয়েছে দুই সন্তান। মেয়ে নাইসা ও ছেলে ইয়ুগ-এর জন্মের পরও অভিনয় চালিয়ে গেছেন কাজল।

বিয়ের পরেও ‘ফানা’, ‘ইউ মি অর হাম’, ‘মাই নেইম ইজ খান’, ‘উই আর ফ্যামিলি’, ‘তানপুর কা সুপার হিরো’সহ বেশ কিছু ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন কাজল। এছাড়াও সম্প্রতি শাহরুখ খানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন ‘দিলওয়ালে’ ছবিটিতে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com