মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

যুবকের গোপনাঙ্গে ইট ঝুলিয়ে নির্যাতন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৭ এপ্রিল, ২০১৭
  • ১০৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট: বাগেরহাটের শরণখোলা উপজেলায় কথিত অসামাজিক কার্যকলাপের অভিযোগে এক যুবকের গোপনাঙ্গে ইট ঝুলিয়ে নির্যাতন করার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন খাঁনসহ নয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

আজ বিকালে শরণখোলা থানার এসআই সাইফুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পরপরই দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গত গত ৯ এপ্রিল ওই যুবককে নির্যাতনের ঘটনা ঘটে। পরে ফেসবুকে নির্মম নির্যাতনের ওই দৃশ্য ছড়িয়ে পড়ে।

বিষয়টি প্রশাসনের নজরে আসার প্রেক্ষিতে অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশ মামলা করে।

পুলিশ জানায়, মোরেলগঞ্জ উপজেলার ফুলহাতা গ্রামের এক যুবকের (৩৫) সঙ্গে শরণখোলা উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মধ্য বানিয়াখালী গ্রামের ১৭ বছরের এক কিশোরীর মেয়ের মোবালই ফোনে পরিচয় হয়।

এর সূত্র ধরে কিশোরীর আমন্ত্রণে গত ৯ এপ্রিল যুবক তাদের বাড়িতে বেড়াতে আসেন। বানিয়াখালী গ্রামে অপরিচিত ওই যুবককে ঘোরাফেরা করতে দেখে স্থানীয় কয়েকজন যুবক তাকে ধরে ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন খাঁনকে খবর দেন।

তাৎক্ষণিকভাবে চেয়ারম্যান ঘটনাস্থলে গেলে স্থানীয়রা ওই যুবকের বিরুদ্ধে অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে করে বিচার দাবি করেন।

এরপর চেয়ারম্যান মহিউদ্দিন খাঁনের নেতৃত্বে ওই এলাকার শহিদের চায়ের দোকানের সামনে ওই যুবককে নির্যাতন করা হয়।

চেয়ারম্যান প্রকাশ্যে স্থানীয় গ্রাম পুলিশ ইসমাইল হোসেনকে দিয়ে ওই যুবকের গোপনাঙ্গে ইট বেধে দাঁড় করিয়ে রেখে বর্বর নির্যাতন চালান।

প্রায় আধাঘণ্টা পরে মোটা অংকের টাকার বিনিময়ে মুক্তি মেলে যুবকের। পরে তাকে এলাকা থেকে বিতাড়িত করে চেয়ারম্যানের ক্যাডার বাহিনী।

এদিকে ইউপি চেয়ারম্যানের এমন ন্যাক্কারজনক ‘বিচারের’ দৃশ্য মুহূর্তের মধ্যে ফেসবুকে ছড়িয়ে পড়ে। এতে এলাকায় মানুষের মাঝে ক্ষোভ ও সমালোচনার ঝড় ওঠে।

এরপর আজ বিকালে যুবককে বর্বরোচিত নির্যাতনের ঘটনায় চেয়ারম্যান মহিউদ্দিনসহ অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশ মামলা করে।

শরণখোলা থানার ওসি মো. আবদুল জলিল জানান, বিচারের নামে এমন বর্বরতায় মানবাধিকার লংঘিত হয়েছে। ইউপি চেয়ারম্যানসহ আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এব্যাপারে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন খাঁনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোন দুটি বন্ধ পাওয়া যায়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com