শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু হিলিতে আগাম ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি মেহেরপুরে সড়কে গাছ ফেলে গণডাকাতি, যাত্রীদের মারধর অতিভারী বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ইসরায়েলি বিমান হামলায় বৈরুতে ব্যাপক বিস্ফোরণ হঠাৎ ‘রিসেট বাটন’ নিয়ে কেন এত আলোচনা? দুপুরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আমরা রক্ত দিচ্ছি আর ওরা সচিবালয়ে বসে টাকা ভাগ করছে: হাসনাত টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ

যুবককে গুলি করে হত্যা নাটোরে বাসের কাউন্টার মাস্টার আটক

নাটোর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

নাটোরে যুবককে গুলি করে হত্যায় সন্দেহভাজন ফরহাদ শিকদার নামের একজনকে আটক করেছে পুলিশ। তিনি বাসের কাউন্টার মাস্টার। বুধবার (২২ মার্চ) বাস্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে উপজেলার হয়বতপুর এলাকায় ফরহাদ খন্দকার (৩০) নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ফরহাদ খন্দকার ওই এলাকার মসলুর উদ্দিনের ছেলে।

নিহতের পরিবার সূত্র জানায়, ফরহাদ খন্দকার হয়বতপুর বাসস্ট্যান্ড এলাকায় কুলির কাজ করতেন। মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাসায় ফেরেনি। পরে বাড়ির পাশের একটি বিদ্যালয়ের শহীদ মিনার সংলগ্ন স্থানে ফরহাদের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে রাজশাহী থেকে সিআইডির ক্রাইম ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে লক্ষ্মীপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুজ্জামান কালুর নেতৃত্বে হয়বতপুর বাসস্ট্যান্ড এলাকায় প্রতিবাদ ও হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ হয়।

ফরহাদ শিকদারের বাবা রওশন শিকদার জানান, আমার ছেলে এ হত্যার সঙ্গে জড়িত নয়। তাকে কেন আটক করা হয়েছে সেটি বুঝতে পারছি না।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ফরহাদ শিকদার নামে একজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com