মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক দানবীর আরপি সাহার অন্তর্ধান ও মির্জাপুর গণহত্যা দিবস

যুবককে কুপিয়ে হত্যা, আহত আরো ১০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ মার্চ, ২০১৮
  • ২১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় জমিতে হাল চাষ দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে রুবেল মিয়া (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এঘটনায় আহত হয়েছে কমপক্ষে ১০ জন। সোমবার বেলা ১১টায় উপজেলার গুনিয়াউক ইউনিয়নের চিত্না গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুবেল ওই গ্রামের নাসির মিয়ার ছেলে। আহতদের মধ্যে রুবেলের বাবা নাসির মিয়া (৫৫) ও মা রোকেয়া বেগম (৪৫) এবং তার ছোট ভাইয়ের স্ত্রী আহেদা আক্তারকে (২২)কে আশংকাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানাযায়, দীর্ঘ দিন ধরে একটি ধানি জমি নিয়ে চিত্না গ্রামের মজু মিয়ার সাথে একই গ্রামের বাসিন্দা নাসির মিয়ার বিরোধ চলে আসছে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে একাধিকবার ঝগড়া-শালিসও হয়েছে। সোমবার সকালে নাসিরের ছেলে রুবেল বিরোধপূর্ণ ওই জমিতে হাল চাষ করতে গেলে মজু মিয়ার লোকজন তার উপর হামলা চালায়। এসময় রুবেল মিয়াকে হাত, পা, ও মাথায় এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।এসময় তার পরিবারের লোকজন এগিয়ে এলে তাদের উপরও হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এতে আরো ১০জন মারাত্মক আহত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় ৪জনকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদুর রহমান রুবেলকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরবর্র্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। থানায় মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com