সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

যুথীকে সম্পাদক ঘোষণা করতে বাধ্য করা হয়েছে: নির্বাচন কমিশন

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

চাপ প্রয়োগ করে নাহিদ সুলতানা যুথীকে সম্পাদক পদে জয়ী ঘোষণা করতে বাধ্য করা হয়েছে বলে লিখিত বক্তব্য দিয়েছেন আইনজীবী সমিতির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও সিনিয়র অ্যাডভোকেট বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের।

শনিবার (৯ মার্চ) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির প্যাডে অ্যাডভোকেট আবুল খায়ের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন নির্বাচনে (২০২৪-২০২৫) সম্পাদক পদে ফলাফল বিষয়ে বিভিন্ন মিডিয়ায় আমার নামে প্রচারিত ঘোষণাটি সম্পূর্ণরূপে আইনগত ভিত্তিহীন। একটি অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সৃষ্টি করে ভোট গণনার পূর্বেই দুঃখজনকভাবে বহিরাগত মাস্তানশ্রেণি আমার ওপর চাপ প্রয়োগ করে লিখিত দিতে বাধ্য করে। যদিও ইহা অর্থহীন ঘোষণা, তবুও তর্ক নিরসনের স্বার্থে সংশ্লিষ্ট সবাইকে তা ইগনোর করতে অনুরোধ করা হলো। ভোট গণনা করে ফলাফল ঘোষণা করা হবে।

এর আগে দুদিনব্যাপী সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের পর ফলাফল ঘোষণা নিয়ে কথা কাটাকাটি, উত্তেজনা ও হামলার ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত শনিবার দুপুরেও ভোট গণনা শুরু হয়নি।

এদিকে আইনজীবীদের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। মামলায় সুপ্রিম কোর্টের আইনজীবী সমিতির সম্পাদক পদপ্রার্থী নাহিদ সুলতানা যুথী ও বিএনপি-জামায়াতপন্থি নীল প্যানেলের সম্পাদক প্রার্থী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলকে আসামি করা হয়েছে। এছাড়া বিশজন আইনজীবীর নাম উল্লেখ করে অজ্ঞতানামা আরও ৪০ জনকে আসামি করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com