শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

যুক্তরাষ্ট্রে সমকামীদের ক্লাবে হামলায় আহত ২০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১২ জুন, ২০১৬
  • ৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: যুক্তরাষ্ট্রের অরল্যান্ডো শহরে সমকামীদের একটি নাইট ক্লাবে হামলা চালিয়েছে বন্দুকধারীরা। তারা ক্লাবের ভেতরে ঢুকে বেশ কয়েকজনকে জম্মি করেছে।

আজ দুপুরে এ খবর দিয়েছে বিবিসি অনলাইন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে খবরে বলা হয়, পালস ক্লাব নামের ওই নাইটক্লাবে হামলায় অন্তত ২০ জন আহত হয়েছেন।

শহরটির পুলিশ হামলা ও গোলাগুলির কথা নিশ্চিত করেছে। তবে অসমর্থিত সূত্রে জানা যাচ্ছে, হামলাকারী এখনো ওই নাইটক্লাবে অবস্থান করছে এবং সেখানে থাকা মানুষজনকে জিম্মি করে রেখেছে।

ফ্লোরিডার অরল্যান্ডো শহরে অবস্থিত ওই ক্লাবের এলাকা থেকে দূরে থাকতে সাধারণ মানুষের প্রতি আহ্বান জানিয়েছে অরল্যান্ডো পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা বিভিন্ন ভিডিওতে দেখা যাচ্ছে জরুরি সেবা প্রদানের বিভিন্ন যানবাহন ঘটনাস্থলে উপস্থিত হয়েছে।

টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে, আহত ব্যক্তিদের ক্লাবের বাইরে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

ওই ক্লাবে থাকা এক ব্যক্তি রিকার্ডো আলমো ডোভার পাল্‌স ক্লাবের ফেসবুক পাতায় লিখেছেন যে স্থানীয় সময় রাত দুইটায় বন্দুকধারী গোলাগুলি শুরু করে।

“ওই সময় যারা নাচছিল এবং বারের কাছে যারা ছিল সবাই মাথা নীচু করে ফেলে। আর আমরা যারা বারের পিছনের দরজার কাছে ছিলাম তারা কোনরকমে ক্লাব থেকে বের হয়ে দৌড় দেই”।

আরও একজন প্রত্যক্ষদর্শী অ্যানথনি টরেস বলেছেন যে তিনি মানুষকে চিৎকার করতে শুনেছেন, নাইটক্লাবের অনেকে হয়তো নিহত হয়েছেন।

স্থানীয় টিভি সাংবাদিক স্টুয়ার্ট ম্যুর টুইটারে লিখেছেন ওই হামলায় অন্তত বিশজন আহত হয়েছেন বলে তিনি জানতে পেরেছেন।

তিনি বলেছেন ওই নাইটক্লাবে হামলাকারী এখনও অবস্থান করছেন এবং আশঙ্কা করা হচ্ছে হামলাকারী তার শরীরে হয়তো বোমা বহন করছে।

সূত্র: বিবিসি

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com