রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংসদ সচিবালয়: ক্ষতিগ্রস্ত অফিস কক্ষেই কাজ করছেন কর্মকর্তারা সাক্ষ্য দিতে আদালতে পরীমনি মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় যুবকের মৃত্যুদণ্ড ভয়ঙ্কর রূপ নিয়েছে চিত্রার ভাঙন কক্সবাজারে ব্যাগভর্তি ইয়াবাসহ পুলিশ সদস্য আটক প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ ভারতের বিশেষ অনুরোধে ইলিশ রপ্তানির অনুমতি: মৎস্য উপদেষ্টা যুক্তরাষ্ট্রে পথচারীদের ওপর বন্দুক হামলায় নিহত ৪, আহত কয়েক ডজন আর্জেন্টিনায় শক্তিশালী ভূমিকম্পের আঘাত রাঙামাটিতে ১৪৪ ধারা প্রত্যাহার ফরিদপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু নিহত আখচাষিদের স্বপ্ন তলিয়ে গেলো বানের জলে ১৩ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ ধরা নিষিদ্ধ জাতিসংঘের নিরাপত্তা পরিষদে ভারতের স্থায়ী আসনের পক্ষে যুক্তরাষ্ট্র নতজানু নীতির দিন শেষ, দেশের স্বার্থে আমরা সোচ্চার: পানিসম্পদ উপদেষ্টা গাজীপুরে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ রিমান্ড শেষে ইনু-দীপু মনি-পলকসহ ৭ জন কারাগারে নাগরিকদের লেবানন ছাড়ার আহ্বান যুক্তরাষ্ট্রের ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিকেল টিম ট্রাফিক ব্যবস্থা আধুনিকায়নের পাশাপাশি সংস্কারের প্রয়োজন আছে

যুক্তরাষ্ট্রে পথচারীদের ওপর বন্দুক হামলায় নিহত ৪, আহত কয়েক ডজন

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

যুক্তরাষ্ট্রের আলাবামা রাজ্যের বার্মিংহাম শহরে পথচারীদের ওপর বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে চারজন নিহত হয়েছেন। এছাড়া আরও কয়েক ডজন মানুষ আহত হয়েছেন।

রোববার (২২ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

প্রতিবেদনে বলা হয়, বার্মিংহাম পুলিশ বিভাগ জানিয়েছে, শহরের অন্যতম জনপ্রিয় বিনোদন এলাকা হিসেবে পরিচিত ফাইভ পয়েন্ট দক্ষিণ এলাকার একটি রাস্তায় পথচারীদের ওপর বন্দুক হামলা হয়েছে। স্থানীয় সময় রাত ১১টার দিকে গুলি চালানো হয়।

বার্মিংহাম পুলিশ বিভাগ সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লিখেছে, ‘এই বন্দুক হামলায় সম্ভবত একাধিক ব্যক্তি জড়িত। পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন।’

বার্মিংহাম পুলিশ কর্মকর্তা ট্রুম্যান ফিটজেরাল্ড সিএনএনকে বলেছেন, পুলিশ কর্মকর্তারা যখন ঘটনাস্থলে পৌঁছায়, তখন তারা গুলিবিদ্ধ দুজন পুরুষ এবং একজন নারীকে গুরুতর অবস্থায় দেখতে পান। তিনজনকেই পরে ঘটনাস্থলে মৃত ঘোষণা করা হয়। আরেকজন হাসপাতালে নেওয়ার পর মারা যান।

তিনি আরও জানান, বন্দুক হামলায় আহত কয়েক ডজন মানুষ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।আহতদের মধ্যে অন্তত চারজনের অবস্থা সঙ্কটাপন্ন।

তদন্তকারীরা বলেছেন, এ ঘটনায় তারা এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করেনি। তাদের ধারণা, এই হামলায় পেছনে একাধিক বন্দুকধারী ছিলেন। তাদেরকে শনাক্ত করার চেষ্টা চলছে।

ফিটজেরাল্ডের মতে, বেশ কয়েকটি আইন প্রয়োগকারী সংস্থা তদন্তে সহায়তা করছে। তিনি বলেন, ‘নিশ্চিত থাকুন, এ ঘটনায় কে দায়ী ছিল তা উদঘাটন, সনাক্ত এবং খুঁজে বের করার জন্য আমরা সম্ভাব্য সবকিছু করতে যাচ্ছি।’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com