সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

যুক্তরাষ্ট্রে নাইট ক্লাবে গোলাগুলি, আহত ১৭

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১ জুলাই, ২০১৭
  • ১২০ বার পড়া হয়েছে
আমেরিকায় নাইট ক্লাবে গোলাগুলি, আহত ১৭

বাংলা৭১নিউজ, ডেস্ক: যুক্তরাষ্ট্রের আরকানসাসের একটি নাইট ক্লাবে গোলাগুলিতে অন্তত ১৭ জন আহত হয়েছে। স্থানীয় সময় আজ রাতে লিটল রক এলাকার পাওয়ার লাউঞ্জ নাইট ক্লাবে এ ঘটনা ঘটে।

লিটল রকের পুলিশ প্রধান কেন্টন বাকনার জানিয়েছেন, রাত ২টা ৩০ মিনিটে নাইট ক্লাবের ভেতরে গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

হামলায় আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তবে আহত অন্যদের প্রাণহানির আশঙ্কা নেই। আহত ১৭ জনের সবাই গুলিবিদ্ধ হয়েছে। গোলাগুলির সময় তাড়াহুড়া করে নাইট ক্লাব থেকে বের হওয়ার চেষ্টা করলে আরো কয়েকজন আহত হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, আহতদের সবার বয়স ১৬ থেকে ২০ বছরের মধ্যে। কী কারণে এই গোলাগুলির ঘটনা ঘটেছে তা তাৎক্ষনিকভাবে জানা যায়নি। তবে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

লিটল রক পুলিশ বিভাগ এই টুইটার বার্তায় বলেছে, ‘আমরা বিশ্বাস করি না এর সঙ্গে কোনো স্বক্রিয় বন্দুকধারী কিংবা সন্ত্রাসবাদের সংযোগ রয়েছে। কনসার্টে মতবিরোধ নিয়ে এ সংঘর্ষ হয়ে থাকতে পারে।’

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com