রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা

যুক্তরাজ্যে যৌন উত্তেজক বড়িতে ট্রাম্পের মুখ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৩ জুলাই, ২০১৭
  • ৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বিতর্ক যেন পিছু ছাড়ছে না যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। এবার যুক্তরাজ্যের বাজারে এক ধরনের যৌন উত্তেজক ঔষধের নামকরন করা হলো তারই নামে।

সম্প্রতি যুক্তরাজ্যের বাজারে ‘ট্রাম্প পিলের’ বিক্রি ব্যাপক সাড়া ফেলেছে। লন্ডনের রাস্তায় রাস্তায় এটি দেদার বিক্রি হচ্ছে। অনলাইনেও ঘোষণা দিয়ে বিক্রি করা হচ্ছে।প্রতিটি ওষুধের দাম হাঁকা হচ্ছে আট পাউন্ড, তিনটি একসঙ্গে নিলে ২০ পাউন্ড। এই ওষুধ মাত্রাতিরিক্ত উত্তেজনা তৈরি করে। ফলে কিশোর-কিশোরীরা ‘ট্রাম্প পিলের’ সবচেয়ে বেশি ক্রেতা।

ট্রাম্প পিলের আরও একটি বিশেষ দিক হলো, এটি ট্রাম্পের মুখমণ্ডলের আদলে তৈরি। লাপি ও কমলা রঙের ওষুধটির উৎপাদন আমস্টারডামে। এতে উচ্চমাত্রার এমডিএমএ আছে, যেটি শারীরিকভাবে ক্ষতিকর বলে দ্য স্টার সানডে-র প্রতিবেদনে দাবি করা হয়। সম্প্রতি ব্রিটেনের একটি ওয়েবসাইটে এক হাজার পিস ‘ট্রাম্প পিল’ বিক্রির জন্য মাত্র ১ হাজার ২০০ পাউন্ডের বিশেষ অফার ঘোষণা করা হয়েছে।

মজার ব্যাপার, সেখানে কিছুটা পরিবর্তন করে লেখা হয়েছে প্রেসিডেন্ট ট্রাম্পের বিখ্যাত সেই উক্তি ‘ট্রাম্প পার্টিকে আবার বিখ্যাত করে তুললেন।’

পণ্যটির আরেক বর্ণনায় বলা হয়েছে, ট্রাম্প নিজে তার মুখমণ্ডল আকৃতির দুটির মধ্যে গোলাপি পিলটির মান নিশ্চিত করেছেন। খেলে মাথা পুরো শীতল হয়ে যাবে।

ম্যানচেস্টারের এক ব্যক্তি বলেন, বিশ্বে এরই মধ্যে ‘মাথা গরমের’ জন্য বিখ্যাত হয়ে উঠেছেন ট্রাম্প। এ জন্য তার জনপ্রিয়তাকে ব্যবহার করে ওষুধের কার্যকারিতায় বলা হচ্ছে, ‘খেলে মাথা একদম শীতল হবে।’ গত মাসেই পুলিশ এ ধরনের একটি উত্তেজক ওষুধ ‘আইকেয়া’ বিষয়ে স্বাস্থ্যঝুঁকির সতর্কতা জারি করে। সেই সঙ্গে এও বলা হয়, এ ধরনের ওষুধ গ্রহণে কিশোর-কিশোরীদের মৃত্যু পর্যন্ত হতে পারে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com