সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অর্থনীতিতে নোবেল পেলেন ৩ অর্থনীতিবিদ আরও ৪৭ মামলায় গ্রেফতার সালমান-আনিসুল-পলকসহ ১৫ জন তারেক রহমানের সব মামলা প্রত্যাহার না হলে আন্দোলনের হুঁশিয়ারি নোবেল পুরস্কার আসরের পর্দা নামবে আজ ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৯৯ মামলা, জরিমানা সাড়ে ৩৩ লাখ টাকা তাসকিন রাজশাহীতে, লিটন ঢাকায়, মাশরাফি-মাহমুদউল্লাহ পুরোনো দলে বিচ্ছিন্নতাবাদী তাইওয়ানকে ঘিরে ব্যাপক সামরিক মহড়া চীনের ডিএমপির উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার দুই কর্মকর্তার বদলি গণঅভ্যুত্থানে অংশগ্রহণকারীদের বিরুদ্ধে কোনো মামলা নয় লেবাননে গেট ভেঙে শান্তিরক্ষীদের ঘাঁটিতে ইসরায়েলি ট্যাংক দীপ্ত টিভির তামিম হত্যার আসামি মাদকের কর্মকর্তা মামুন বরখাস্ত ‘গণঅভ্যুত্থানে ফিরে পাওয়া গণতন্ত্র রক্ষায় ঐক্যবদ্ধ থাকতে হবে’ আগামীকাল প্রকাশ করা হবে এইচএসসির ফল উপদেষ্টা পরিষদের আকার বাড়ছে, যুক্ত হচ্ছেন আরো দুজন স্বাস্থ্য পরীক্ষার জন্য বিকেলে হাসপাতালে যাবেন খালেদা জিয়া বাণিজ্য উপদেষ্টার নেতৃত্বে বাজার তদারকি বিকেলে অনন্যা পান্ডের কোন গোপন ভিডিও ফাঁসের হুমকি দিতেন আরিয়ান? সরকারের কাছে চাকরির বয়সসীমা বৃদ্ধির প্রতিবেদন জমা দিল কমিটি চীনের সঙ্গে সামরিক যোগাযোগ বাড়াতে চায় সরকার ফাগুনে ১৬ কোটি হয়ে ফেরার কথা বলে চলে গেলেন কাউসার

যাত্রাবাড়ীতে স্ত্রীর কাছ থেকে ছিনিয়ে নিয়ে স্বামীকে হত্যা

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

স্ত্রীর সামনে থেকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে স্বামীকে মারধর করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাড়িওয়ালাসহ বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মার্চ) রাত ৯টার দিকে রাজধানীর যাত্রাবাড়ীর মানিকনগর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম মো. আব্দুল্লাহ আল-সোহান (২৮)। তার গ্রামের বাড়ি পটুয়াখালী বাউফল থানায়। থাকতেন খিলগাঁওয়ে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুল আলম বলেন, আমরা স্বজনদের কাছে জানতে পেরেছি যে, দুই বছর আগে প্রেম করে দোলা নামে এক মেয়েকে বিয়ে করেন সোহান। বিষয়টি উভয় পরিবারের লোকজন জানতেন। গতকাল দোলা মানিকনগরে তার বাবার ভাড়া বাসায় যান। কিন্তু তখন বাসায় কেউ ছিল না।

এসময় বাসার মালিক জামাল উদ্দিন এবং স্থানীয়রা দোলা ও সোহানের কাছে বিয়ের বিষয়ে জানতে চান। এরপর দোলা বিয়ের কাগজপত্র তাদের দেখান। দেখানোর পরই তারা দোলার কাছে থেকে জোরপূর্বক সোহানকে ছিনিয়ে নিয়ে বাসার পাশে নিয়ে কিল-ঘুষি ও চর-থাপ্পড় মারতে শুরু করেন। পরে সোহান অচেতন হয়ে পড়লে তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, নিহতর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনার অভিযুক্ত বাড়িওয়ালা জামালসহ বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাদের।

ওসি জানান, রাত ৯টার দিকে মানিকনগর মনোয়ারা হাসপাতালের পেছনে এই ঘটনা ঘটে। পরে আমরা খবর পেয়ে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে নিহত সোহানের মরদেহ উদ্ধার করি। এরপর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয় মরদেহ।

নিহতের চাচাতো ভাই সাগর মিয়া বলেন, দুই বছর আগে দোলার সঙ্গে প্রেম করে বিয়ে করেন সোহান। তিনি পিৎজার ব্যবসা করতেন। পাশাপাশি বিদেশে যাওয়ার চেষ্টা করছিলেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com