শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

যশোর-১ আসনের বিএনপি প্রার্থীর নির্বাচন প্রত্যাখান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ১৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, যশোর প্রতিনিধি: যশোর-১ শার্শা আসনের ধানের শীষের প্রার্থী বিএনপি নেতা মফিকুল হাসান তৃপ্তি এ নির্বাচনকে প্রহসন উল্লেখ করে তা প্রত্যাখান করেছেন। আজ বেলা আড়াইটার সময় যশোর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে নির্বাচন প্রত্যাখানের ঘোষণা দেন। একইসঙ্গে তিনি নিরপেক্ষ প্রশাসনের অধীনে পুন:নির্বাচন দাবি করেন। 

তৃপ্তি বলেন, গতরাতে এই নির্বাচনী এলাকার প্রতিটি কেন্দ্রে ব্যাপক বোমাবাজির ঘটনার মধ্যদিয়ে নৌকার প্রার্থীরা ব্যালট পেপারে সিল মেরে বাস্ক ভর্তি করে। সকালে ভোটাররা ভোট কেন্দ্রে গেলে তাদেরকে জানিয়ে দেয়া হয় ভোট শেষ। আপনাদের ভোট কেন্দ্রে যাওয়ার কোন দরকার নেই।

২-১ টি কেন্দ্রে জোর করে ভোটাররা প্রবেশ করতে গেলে তাদেরকে প্রাণনাশের হুমকি দিয়ে বের করে দেয়া হয়। বহু কেন্দ্রের পোলিং অফিসার ও প্রিজাইডিং অফিসারদের জিম্মি করে ব্যালট পেপার ছিনিয়ে নেয়ারও অভিযোগ করেন বিএনপি প্রার্থী মফিকুল হাসান তৃপ্তি।

ফলে যে নির্বাচনে সাধারণ জনগণের কোন অংশ গ্রহণ নেই, সেই নির্বাচন আমি প্রত্যাখান করছি। একইসঙ্গে এ আসনে নিরপেক্ষ প্রশাসনের অধীনে পুন:নির্বাচন দাবি করছি।
বাংলা৭১নিউজ/বিবিএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com