সোমবার, ০৬ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

যশোরে হাসপাতালের ছাদ থেকে রোগীর লাফ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(যশোর)প্রতিনিধি: যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন পারভেজ হোসেন নামের এক যুবক। মঙ্গলবার সকালে হাসপাতালের মেডিসিন ওয়ার্ডের ছাদ থেকে লাফ দেন তিনি। আশঙ্কাজনক অবস্থায় তাকে ফের ওই হাসপাতালেই ভর্তি করা হয়েছে।

পারভেজ হোসেন যশোর সদর উপজেলার বসুন্দিয়া সরকারি পুকুরপাড়ের বাসিন্দা ওলিয়ার রহমানের ছেলে।

আহত পারভেজের বোন শিল্পী খাতুন জানান, ‘মাথায় সমস্যা’ থাকায় সোমবার বিকেলে পারভেজকে হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে বাথরুমে যাওয়ার কথা বলে হাসপাতালের তিন তলা থেকে সে নিচে লাফ দেয়। এতে সে গুরুতর আহত হয়েছে। তার মাথা থেকে প্রচুর রক্ত পড়েছে এবং ডান হাত ভেঙে গেছে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ফের হাসপাতালে ভর্তি করেছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তারেক শামস জানান, ছাদ থেকে লাফিয়ে পড়ে মাথায় আঘাত লাগায় তার মাথার হাড় ভেঙে গেছে। মাথায় ইন্টারনাল ব্লিডিং বন্ধ হচ্ছে না। তার অবস্থা আশঙ্কাজনক।

বাংলা৭১নিউজ/জেআই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com