বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৮ এপ্রিল, ২০১৭
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, যশোর: যশোরে সন্ত্রাসীদের দু’পক্ষের কথিত ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন।

আজ ভোরে শহরের খোলাডাঙ্গা এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।

নিহত যুবকের নাম-পরিচয় জানা যায়নি। গুলিতে তার মুখের একাংশ ছিন্নভিন্ন হয়ে গেছে।

পুলিশের দাবি, সন্ত্রাসীদের দু’পক্ষের ‘বন্দুকযুদ্ধে’ তার মৃত্যু হয়েছে। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও বোমা উদ্ধার করেছে পুলিশ।

যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই মাসুম জানান, ভোরে শহরের খোলাডাঙ্গা এলাকায় সন্ত্রাসীদের দু’পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় খোলাডাঙ্গা এলাকার একটি চাতালের পাশে গুলিবিদ্ধ এক যুবককে পড়ে থাকতে দেখে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ওসি আরও জানান, পুলিশ ঘটনাস্থল থেকে ১টি রিভলবার, এক রাউন্ড গুলি, ৫টি হাতবোমা, ২টি রামদা ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করেছে।

যশোর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কল্লোল কুমার সাহা সাংবাদিকদের জানান, হাসপাতালে আনার আগেই গুলিবিদ্ধ যুবকের মৃত্যু হয়েছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com