মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক দানবীর আরপি সাহার অন্তর্ধান ও মির্জাপুর গণহত্যা দিবস ৬ মাস বন্ধ থাকবে কমলাপুর-টিটি পাড়া সড়কের একটি লেন

যশোরে বন্দুকযুদ্ধে নিহত ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২১ মে, ২০১৮
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি: আবারো যশোর শহরে পৃথক দুটি স্থানে পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের কথিত বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে অঞত ৩ জন মারা গেছে।

আজ সোমবার ভোররাতে যশোর শহর’র শেখহাটি ও খোলাডাঙ্গায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

পুলিশ বলছে নিহতরা সবাই মাদক ব্যবসায়ী, ঘটনাস্থল থেকে ঘটনাস্থল থেকে ২টি পিস্তল গুলির খোসা, এবং ৫শ’ পিস ইয়াবা জব্দ করেছে পুলিশ। তবে তাদের পরিচয় জানা সম্ভব হয়নি।

যশোর কোতোয়ালি থানার ওসি একেএম আজমল হুদা জানান, আজ ভোর রাতে যশোর শহর’র শেখহাটি ও খোলাডাঙ্গায় মাদক ব্যবসায়ীরা নিজেদের মধ্যে বন্দুক যুদ্ধে লিপ্ত রয়েছে এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থল দুটিতে যায়। এসময় শেখহাটির নওয়াব আলীর খেজুর বাগান নামক স্থান থেকে ২ টি মৃতদেহ ও একইসঙ্গে খোলাডাঙ্গা মাঠের মধ্যে থেকে আর ১টি মৃত দেহ উদ্ধার করা হয়।

ঘটনাস্থল থেকে দুইটি পিস্তল ও গুলির খোসা পাওয়ার কথাও জানান তিনি।

যশোর’র ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কল্লোল কুমার সাহা জানান, আজ ভোর সাড়ে ৪টার দিকে যশোর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক তরুণ কুমার গুলিবিদ্ধ ১টি ও যশোর উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিম ২’টি মৃতদেহ হাসপাতালে নিয়ে আসেন। তাদের মাথায় গুলিবিদ্ধ হওয়ায় চেহারা বিভৎস হয়ে গেছে  বলে ঐ চিকিতসক জানান।

মরদেহ ৩ টি বর্তমানে হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com