শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ সুশাসন প্রতিষ্ঠায় জনগণের তথ্যের অধিকার নিশ্চিতকরণের বিকল্প নেই যুক্তরাষ্ট্রে হারিকেন হেলেনের আঘাত, নিহত ৪৩ নিউইয়র্ক থেকে ঢাকার পথে প্রধান উপদেষ্টা রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি

যশোরের শার্শায় ৭দিন পর অপহৃত কিশোরী উদ্ধার : গ্রেফতার ২

বেনাপোল প্রতিনিধি :
  • আপলোড সময় শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

যশোরের শার্শা সীমান্ত থেকে পূর্নিমা দাস (১৩) নামে অপহৃত এক কিশোরীকে ৭ দিন পর উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরনের সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার(১১ মার্চ) সকালে যশোর সদর এলাকা থেকে কিশোরীকে উদ্ধার ও আসামীদের গ্রেফতার করে শার্শা থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-যশোরের ঝিকরগাছা উপজেলার শিউরদাহ গ্রামের বজুলর রহমানের ছেলে আকবর ও আকবরের স্ত্রী রুমা খাতুন।

মামলার এজহার সুত্রে জানা যায়, পূর্ব পরিচয়ের সুত্র ধরে গত ৪ মার্চ শার্শার বাগুড়ি বেলতলা গ্রামের রবিন দাসের বাড়িতে আসেন আকবার ও রুমা নামে পাশের গ্রামের দুই জন। এসময় রবিন ও তার স্ত্রী দিন মজুরের কাজের উদ্দেশ্যে বাড়ির বাইরে ছিলেন। এ সুযোগ কাজে লাগিয়ে আকবার ও আকবরের স্ত্রী রবিনের ১৩ বছরের কিশোরী মেয়েকে ফুসলিয়ে মটরসাইকেলে তুলে নিয়ে যায়। অনেক খোজাখুজি করে মেয়েকে না পেয়ে অবশেষে অপহরণ মামলা দায়ের করেন রবিন।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বদরুল আলম জানায়, পুলিশ আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ৭ দিন পর বৃহস্পতিবার সকালে যশোর সদর এলাকা থেকে কিশোরীকে উদ্ধার ও অপহরনের সাথে জড়িত দুই জনকে গ্রেফতার করে। মেয়েটি যেহেতু সাত দিন অপহরণকারীদের হাতে বন্দি ছিলেন। তাই তার সাথে কোন খারাপ আচারন হয়েছে কিনা তা নিশ্চিত হতে ডাক্তারী পরীক্ষার করানো হচ্ছে। পরবর্তীতে আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে যশোর আদালতে সোপর্দ করা হবে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com