বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

যত্রতত্র যাত্রী না তোলার জন্য শ্রমিক সংগঠনের প্রতি আহবান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ মে, ২০১৮
  • ৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সান্তাহার শহরে জানজোট নিরসনে আদমদীঘি উপজেলা চেয়ারম্যান আব্দুল মহিত তালকদার ও উপজেলা নির্বাহী অফিসার সাদেকুর রহমান শহরের বিভিন্ন এলাকা পরির্দশন করেছেন।

মঙ্গলবার বেলা ১১টায় শহরের সান্তাহার- বগুড়া বাস ও সিএনজি ষ্ট্যান্ড, সান্তাহার- নওগাঁ সিএনজি ষ্ট্যান্ড. রানীনগর টেম্পু ষ্ট্যান্ড, ষ্টেশন রোডসহ বিভিন্ন এলাকা পরির্দশন করেনে।

এসময় স্থানীয় পৌর বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, স্থানীয় আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম,আদমদীঘি উপজেলা আঃলীগে সহসাধারন সম্পাদক সাজেদুল ইসলাম চাম্পা,  সাংগটনিক সম্পাদক নিসরুল হামিদ ফুতু, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক রাসেদুল ইসলাম রাজা, স্থানীয় সিএজি মালিক সুমিতির সভাপতি নুর ইসলাম, শ্রমিক নেতা মাসুদ চৌধরী বুলবুলসহ গন্যমান্য ব্যাক্তিবগ্য উপস্থিত ছিলেন। এসময় আদমদীঘি উপজেলা নির্বাহী আফিসার শহরের জনগুত্বপর্ন রাস্তার উপর যানবাহন রাখা বা যত্রতত্র যাত্রী না তোলার জন্য শ্রমিক সংগঠনের প্রতি আহবান জানানো হয়। সেই সাথে রমজান মাসে সুস্থ ও নিরাপদ জনস্বাস্থ নিশ্চিতকরনের লক্ষে ভেজাল ও নিম্নমানের খাবার বিক্রি থেকে বিরত থাকতে ব্যবসায়ী এবং স্বাস্থ্যকর খাবার গ্রহনে জনসাধারনের মধ্যে সচেতনামুলক লিপ্লেট বিতরন করা হয়। এছারাও শহরের ষ্টেশন এলাকার আবাসিক হোটেলগুলোতে দেহ ব্যবসা বা কোন প্রকার অসামাজিক কর্মকান্ড যেন না ঘটে সেবিষয়ে হোটেল মালিক ও শ্রমিকদের সর্তক করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com