মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আগুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭
  • ১৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে শহরের চরপাড়ায় মেডিকেল কলেজ হাসপাতালে আগুন লেগে বেশ কিছু দামি জীবনরক্ষাকারী যন্ত্রপাতির ক্ষয়ক্ষতি হয়েছে। তবে রোগী বা স্বজনদের কেউ হতাহত হয়নি এই ঘটনায়। খবর পেয়ে দমকল বাহিনী এসে তা নিয়ন্ত্রণে আনে।
মঙ্গলবার সকাল ১০টার দিকে হাসপাতালের পঞ্চম তলায় ইনসেনটিভ কেয়ার ইউনিট বা আইসিইউতে হঠাৎ আগুন লেগে যায়।
ঈদের ছুটিতে হাসপাতালে স্বাভাবিকের তুলনায় রোগীর সংখ্যা ছিল কম। যারা ছিল তাদের বেশিরভাগই গুরুতর রোগে চিকিৎসাধীন। আগুন লাগার খবরে ভেতরের রোগীদের মধ্যে তৈরি হয় উদ্বেগ। সহায়তার জন্য ছুটোছুটি করতে থাকে তাদের স্বজনরা। হাসপাতাল কর্মীরাও তাদেরকে সেখান থেকে বের করে নিরাপদে নেয়ার ব্যবস্থা করে।
কিছুক্ষণের মধ্যেই ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। আধা ঘণ্টার মধ্যেই তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসতে সক্ষম হন। পাশাপাশি আইসিইউতে থাকা ছয় জন রোগীকে তারা নিরাপদে সরিয়ে নিতে পারেন। তাদেরকে পাশের অন্য একটি কক্ষে রাখা হয়েছে।
হাসপাতালের আইসিইউ ইউনিটের প্রধান ফজলুর রহমান পাঠান জানান, আগুনে তাদের মূল্যবান কিছু যন্ত্রপাতি পুড়ে গেছে। এর মধ্যে কাছে পঞ্চম তলার লাইফ সাপোর্ট মেশিনও।
ময়মনসিংহ ফায়ার সার্ভিসের কর্মকর্তা আব্দুর রহমান জানান, তাদের বাহিনীর চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ সম্পর্কে কিছু জানাতে পারেননি তিনি। বলেন, এটা তদন্ত সাপেক্ষ বিষয় এবং এ বিষয়ে অনুসন্ধান চালানো হবে।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com