বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

ময়মনসিংহে রোহিঙ্গাসহ সাত মাদক কারবারি গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২১ মে, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

ময়মনসিংহে পাঁচ রোহিঙ্গাসহ সাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে সাত হাজার পিস ইয়াবা, ৩৪ বোতল বিদেশি মদ ও নগদ এক লাখ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- ইলিয়াস কাদের বাবুল (৪৩) ও তার স্ত্রী রোজিনা বেগম (২৬), মৃত আলী আহমেদের ছেলে মো. শাহেদ (২২), মৃত এরেনতাজ আলমের ছেলে নজরুল ইসলাম (২৯), নজরুল ইসলামের স্ত্রী খালেদা আক্তার (৩৮), মো. রফিক মিয়ার ছেলে মো. তৈয়ব (২০), শাহজাহান মণ্ডলের ছেলে মো. নাজমুল হুদা। এদের মধ্যে ইলিয়াস কাদের বাবুল নেত্রকোনা ও নাজমুল হুদা নগরীর কালিবাড়ি এলাকার বাসিন্দা এবং বাকিরা রোহিঙ্গা নাগরিক।

শনিবার (২১ মে) দুপুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে শুক্রবার (২০ মে) সন্ধ্যার দিকে নগরীর চর কালীবাড়ি এলাকার মধ্যপাড়া থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তাহমিনা ইয়াসমিন বলেন, মাদক ব্যবসার সুবিধার্থে রোহিঙ্গা নাগরিক রোজিনা বেগমকে প্রায় দেড় বছর আগে বিয়ে করেন বাবুল। বিয়ের পর থেকে তারা নগরীর চর কালিবাড়ি এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করতেন। বাবুল তার স্ত্রী ও আত্মীয়ের মাধ্যমে টেকনাফ থেকে ইয়াবা ময়মনসিংহে এনে গ্রেফতার বাকিদের মাধ্যমে জেলার বিভিন্ন এলাকায় সরবরাহ করতেন।

গ্রেফতারদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com