সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্টের নাম ঘোষণা ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের পাহাড়ে অপহরণ চক্রের প্রধান অস্ত্রসহ গ্রেফতার নদীতে বালু উত্তোলনের সময় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু ২৭ মে সারা দেশে আন্দোলনের হুঁশিয়ারি অটোরিকশা চালকদের বারবার তলবের মুখে পড়া মিয়ানমারের রাষ্ট্রদূত হচ্ছেন পররাষ্ট্রসচিব যে কোনো শতাংশ ভোট পড়লেই খুশি: ইসি আলমগীর

ময়মনসিংহে যুবককে গলা কেটে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় আমান আলী (২৫) নামের এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার কুশমাইল ইউনিয়নের মাঝিপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আমান আলী ওই এলাকার সাহাব আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার সকালে আকাশি বাগানে আমান আলীর গলাকাটা মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আমান আলী নেশাগ্রস্ত ছিলেন। তার বিরুদ্ধে থানায় একাধিক চুরির মামলা রয়েছে। এছাড়া একটি চুরির মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র দিয়ে তাকে গলা কেটে হত্যার পর মরদেহ বাগানে ফেলে চলে যায়। কী কারণে হত্যাকাণ্ড ঘটেছে, তা জানতে তদন্ত চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com