শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল বিহারে উৎসব পালন করতে গিয়ে পানিতে ডুবে নিহত ৪৬ প্রচণ্ড শক্তি নিয়ে এগিয়ে আসছে ‘হেলেন’ লেবাননে নিহতের সংখ্যা ছাড়াল ৭০০ এবার ঢাকাসহ ১২ সিটি, ৩২৩ পৌরসভার কাউন্সিলরদের অপসারণ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও এক আসামি গ্রেপ্তার ঢাকায় শেখ হাসিনার বিরুদ্ধে আরও একটি মামলা, হত্যার অভিযোগ আরও ৪টি ভারত থেকে ফিরলেন পাচারের শিকার ৯ বাংলাদেশি নারী

ময়মনসিংহে মাইক্রোবাসের চাপায় এএসআই নিহত

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

ময়মনসিংহের নান্দাইলে মাইক্রোবাসের চাপায় মোটরসাইকেল চালক নুর আহমেদ (৪৫) নামে পুলিশের এক উপসহকারী পরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন।

শনিবার (১৩ জানুয়ারি) বেলা ১২টার দিকে কানুরামপুর ত্রিশাল সড়কের মোয়াজ্জেম ইউনিয়নের বাহাদুরপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নুর আহমেদ নেত্রকোনা জেলার মদন উপজেলার পুলিহাটি গ্রামের হাফিজুর রহমানের ছেলে। প্রায় তিন বছর যাবত তিনি নান্দাল থানায় এএসআই পদে কর্মরত ছিলেন।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, নুর আহমেদ থানা থেকে মোটরসাইকেলযোগে চর বেতাগৈর যাচ্ছিলেন। পথিমধ্যে কানুরামপুর ত্রিশাল সড়কের মোয়াজ্জেম ইউনিয়নের বাহাদুরপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে নুর আহমেদ মারা যান। মাইক্রোবাসটি উল্টে রাস্তার পাশে ক্ষেতে পড়ে যায়।

তিনি আরও বলেন, ঘটনার পরপরই মাইক্রোবাসের চালক পালিয়ে গেছেন। মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com