সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

ময়মনসিংহে মসজিদে ঢুকে ইমামকে কুপিয়ে জখম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ মে, ২০১৭
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ময়মনসিংহ: ময়মনসিংহে মসজিদের ভেতর ঢুকে নামাজরত ইমাম , মোয়াজ্জেমসহ তিন জন মুসুল্লিকে কুপিয়ে জখম করেছে দুষ্কৃতকারীরা। হামলাকারীদের একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। তবে কী কারণে হামলা করা হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে জেলার ঈশ্বরগঞ্জ উপজেলা শহরের খানপুর মসজিদে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ঐ মসজিদের ইমাম মোসলেম উদ্দিন, মোয়াজ্জেম মোস্তাফিজুর রহমান এবং অন্যজন মুসল্লি। তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক ব্যক্তির নাম আজাদ। তিনি নেত্রকোনা জেলার কলামাকান্দা উপজেলার কৈলাটি এলাকার মোসলেম উদ্দিনের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, এশার নামাজ চলাকালে পাঁচজন ব্যক্তি রামদাসহ দেশীয় অস্ত্র নিয়ে মসজিদে ঢুকে নামাজরত মুসুল্লিদের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় তিনজনকে কুপিয়ে জখম করা হয়।

রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের দেখতে আসেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম । তিনি সাংবাদিকদের জানান, কী কারণে এ হামলা তা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com