মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্রুত ক্ষমা না চাইলে জাতীয় পার্টির বিরুদ্ধে ছাত্র-জনতার আন্দোলন স্বাস্থ্য উপদেষ্টার ওপর ক্ষোভ ঝাড়লেন সারজিস আলম রাখাইনে গোলাগুলি সেন্টমার্টিনে খাদ্যসংকট কাটলেও কাটেনি আতঙ্ক ১১২ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন বিপ্লবের ভিডিও ও স্থিরচিত্র জমাদানের আহ্বান তথ্য অধিদপ্তরের পাবনায় মদপানে প্রাণ গেলো দুই বন্ধুর সারজিস-হাসনাত আব্দুল্লাহকে রংপুরে প্রবেশে নিষেধাজ্ঞার ঘোষণা প্রেমের সম্পর্কে থাকার কথা স্বীকার করলেন শ্রদ্ধা ঢাকার আদালতে ৬৬৯ পিপি-জিপি নিয়োগ ইসিকে ২৫ নির্দেশনা প্রধান উপদেষ্টার এইচএসসির ফল প্রকাশ, পাসের হার ৭৭.৭৮ শতাংশ ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ মিরপুর ১০ মেট্রো স্টেশন চালু ,সংস্কারে খরচ ১ কোটি ২৫ লাখ টাকা সেনাবাহিনীতে শীর্ষ পর্যায়ে পদোন্নতি ও রদবদল ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল জাহাঙ্গীর সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেপ্তার ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭

ময়মনসিংহে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৪

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ১০ বার পড়া হয়েছে

ময়মনসিংহের শিকারিকান্দায় বাস-পিকআপ সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। 

সোমবার (৬ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা থেকে শেরপুরগামী ফাইয়াজ অ্যান্ড তাজ নামের একটি যাত্রীবাহী বাস শিকারীকান্দা এলাকায় ওভারটেক করতে গিয়ে একটি পিকআপকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপটি ছিটকে গিয়ে রাস্তার পাশে পড়ে।

অপরদিকে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি মহাসড়কের ডিভাইডারে উঠে সেখানে থাকা বিলবোর্ডের পিলারে সজোরে ধাক্কা দেয়। এতে বিলবোর্ডটি ভেঙে পড়ে যায় এবং বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই তিন জন ও ময়মনসিংহ মেডিক্যালে আরও একজনের মৃত্যু হয়।

খবর পেয়ে এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহতের হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। 

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. মাসুদ সরদার বলেন, রাত ১২টা ৪০ মিনিটে আমরা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি। পরে আমাদের পাঁচটি ইউনিটসহ পুলিশ সদস্যরা গিয়ে উদ্ধার কাজ চালায়। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com