বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত ৫ জন আহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮
  • ১৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত  ও আরো ৫ জন আহত হয়েছে।  ময়মনসিংহের ত্রিশালের সাইনবোর্ড নামক স্থানে একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে নার্গিস আক্তার নামের এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হন স্বামী মোয়াজ্জেম হোসেন (৪৫), দুই শিশু সন্তান জুঁই (৮) ও নাবিদুল (৬)। তাদেরকে ত্রিশাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহতদের বাড়ি ঈশ্বরগঞ্জ উপজেলার গাজীপুরের কোনাবাড়ি এলাকায়। তারা বাড়ি থেকে পিকআপ ভ্যান রিজার্ভ করে মালামাল নিয়ে ঢাকার গাজীপুরের কোনাবাড়ি এলাকায় কর্মস্থলের উদ্দেশ্যে যাচ্ছিলেন।

অপরদিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের নান্দাইলের জালুয়া নামক স্থানে ট্রাক চাপায় সোনিয়া আক্তার নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে কুলসুম ও শিল্পী নামে আরো দুই শিক্ষার্থী। হতাহতরা সকলেই নান্দাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী।  এদের বাড়ি নান্দাইল উপজেলার ভাটিসাভার গ্রামে।

 

ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান, ঈশ্বরগঞ্জ উপজেলার বড়জোড়া গ্রামের মোয়াজ্জেম হোসেন, তার স্ত্রী ও দুই শিশু সন্তান নিয়ে পিকআপ ভ্যানে করে বাসার মালামাল নিয়ে ঢাকার গাজীপুরের কোনাবাড়িতে কর্মস্থলের উদ্দেশ্যে যাচ্ছিলেন।  আজ বেলা ১২টার দিকে পিকআপ ভ্যানটি ত্রিশাল উপজেলার সাইনবোর্ড নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই নার্গিস আক্তার নামের এক নারীর মৃত্যু হয়। আহত হয় তার স্বামী ও দুই সন্তানসহ তিন জন।

নান্দাইল থানার ওসি ইউনুস আলী জানান, নান্দাইল উপজেলার ভাটিসাভার গ্রামের সোনিয়া, কুলসুম ও শিল্পী নামে অষ্টম শ্রেণীর তিন শিক্ষার্থী আজ সকাল ১০টার দিকে সিএনজি অটোরিকশা যোগে নান্দাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে একটি দ্রুতগতির ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সোনিয়া আক্তার মারা যায়। গুরুতর আহত কুলসুম ও শিল্পীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com