শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রামপুরায় রড কাটার সময় বিদ্যুৎস্পৃষ্টে মিস্ত্রির মৃত্যু ঢাকায় এসেছেন ‘কুরুলুস উসমান’ খ্যাত অভিনেতা বুরাক আবারও নিজেকে ‘ঈশ্বরের দূত’ বললেন মোদি ফিলিস্তিনে ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে ওলামা লীগের মানববন্ধন বেনজীরের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ‘আইওয়াশ’: রিজভী সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত চট্টগ্রামে বাস-সিএনজি সংঘর্ষ, ২ জনের মৃত্যু ‘শাহাদাত’ নামে নতুন গ্রুপ করে সদস্য সংগ্রহ করছিল আনসার আল ইসলাম নিম্নচাপের প্রভাবে চট্টগ্রামে বৃষ্টি শুরু, সাগর উত্তাল আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রতিমন্ত্রী সিমিন রোববার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না টাঙ্গাইল এবং গাজীপুরের যেসব এলাকায় লেবানন থেকে রকেট হামলায় ইসরায়েলে ক্ষয়ক্ষতি হারুনের নেতৃত্বে এমপি আনারের খুনের তদন্তে ভারত যাবে ডিবি দুদক কর্মকর্তাদের সম্পদের হিসাব প্রকাশের দাবি এইচআরপিবির টাঙ্গাইলে লরির সঙ্গে সংঘর্ষে কাভার্ড ভ্যানের চালক-হেলপার নিহত কুমিল্লার লালমাইতে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন এমপি আনোয়ারুলের মরদেহ ঘিরে ‘মদের’ আসর বসায় হত্যাকারীরা কানে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন অনসূয়া সেনগুপ্ত মধ্যরাতে জারি হতে পারে মহাবিপৎ সংকেত: প্রতিমন্ত্রী বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর

ময়মনসিংহে ঈদুল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত

ময়মনসিংহ প্রতিনিধি
  • আপলোড সময় মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ৪৭ বার পড়া হয়েছে

মুষলধারে বৃষ্টির মধ্যে ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাহ মাঠে ঈদুল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে। 

সকাল আটটায় ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত হয় এবং দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয়েছে সকাল পৌনে নয়টায়। এতে ইমামতি করেন কেন্দ্রীয় আঞ্জুমান ঈদগাহ মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুল্লাহ আল মামুন।
     
এখানে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী ইউসুফ আলীসহ অর্ধ লক্ষাধিক ধর্মপ্রাণ মুসলমান ঈদের নামাজ আদায় করেন। নামাজ শেষে দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 

এছাড়াও শহরের বড় মসজিদ, আকুয়া মার্কাজ মসজিদ, চরপাড়া জামিয়া ইসলামিয়া, ময়মনসিংহ সেনানিবাস, পুলিশ লাইন্স, কেওয়াটখালী ঈদগাহ মাঠ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদসহ বিভিন্ন মাঠে ঈদ জামাত অনুষ্ঠিত হয়। 

জেলায় দুই হাজার ৪৫০ টি মাঠে এবং বিভিন্ন মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রতিটি ঈদগাহে বিপুল আইন শৃঙ্খলা বাহিনী নিয়োজিত ছিল।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com