বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর উপকূলে নাজুক বেড়িবাঁধ যেন মরণ ফাঁদ রাষ্ট্রপতির সঙ্গে সফররত চীনের কমিউনিস্ট পার্টির মন্ত্রীর সাক্ষাৎ বিকাশে সম্মানী পাবেন ৪র্থ অর্থনৈতিক শুমারির কর্মীরা

ময়মনসিংহের প্রবীণ সাংবাদিক এম এ কাশেম সরকার আর নেই

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার প্রবীণ সাংবাদিক এম এ কাশেম সরকার (৭২) আর নেই। 

সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে নগরীর নেক্সাস হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইল্লাহি রাজিউন)।

এমএ কাশেম সরকার ফুলপুর ও তারাকান্দা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। তিনি দীর্ঘদিন যাবত দৈনিক সংবাদ পত্রিকায় উপজেলা প্রতিনিধি হিসাবে কাজ করে আসছিলেন।

তারাকান্দা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান মিলন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দীর্ঘদিন যাবত তিনি শ্বাসকষ্ট ও হার্টের সমস্যায় ভূগছিলেন। সম্প্রতি তিনি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেন। ঘটনার দিন সকালে তার অবস্থার অবনতি হলে তাকে নগরীর নেক্সাস হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে উপজেলা প্রশাসনসহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক জানিয়েছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com