শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

ম্যাগনেটিক পিলার খুঁজতে গিয়ে আটক ৫

শরীয়তপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

ম্যাগনেটিক পিলার খুঁজতে একটি বাড়িতে রাতের আঁধারে মাটি খুঁড়ছিলেন কয়েকজন ব্যক্তি। বিষয়টি সন্দেহজনক হওয়ায় এলাকাবাসী জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করলে ঘটনাস্থল থেকে ওই বাড়ির মালিকসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

রোববার (১০ ডিসেম্বর) দিবাগত রাতে  শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের পূর্ব সোনামূখী গ্রামের শাহজাহান মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত ব্যক্তিরা ম্যাগনেটিক পিলারের জন্য গর্ত খুঁড়তেছিলেন। এই সন্দেহে ঘটনাস্থল থেকে বাড়ির মালিকসহ পাঁচজনকে আটক করে গ্রামবাসী ৯৯৯ নম্বরে কল করে। পুলিশের একটি টিম রাত্রিকালীন ডিউটি পালন করার সময় খবর পেয়ে পাঁচজনকে আটক করেছে। আটককৃত ব্যক্তিরা বিভিন্ন জেলার বাসিন্দা হলেও তারা কেরানীগঞ্জ ও নারায়ণগঞ্জ জেলায় বসবাস করেন।

আটকৃতরা হলেন- নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাজিয়া ইউনিয়নের চানপুর হারজালি গ্রামের আব্দুল আজিজের ছেলে মো. মিঠু (৩৬), পটুয়াখালী সদর উপজেলার ছোট বিঘাই গ্রামের কাঞ্চন ফকিরের ছেলে মন্নাথ ফকির (৫৫), রাজশাহীর গোদাগাড়ী গ্রামের আলতাফ হোসেনের ছেলে আব্দুর রহমান কানন (৩৬), শরীয়তপুর সদর উপজেলার চিতলীয়া ইউনিয়নের দরিহাওলা গ্রামের মৃত আব্দুর রাজ্জাক ফকিরের ছেলে রাসেল ফকির (৩২) ও পূর্ব সোনামুখী গ্রামের আমিন উদ্দিন মোল্লার ছেলে শাহজাহান মোল্লা (৬৪)। এদের মধ্যে শাহজাহান মোল্লার বাড়িতে ম্যাগনেটিক পিলারের খোঁজে গর্ত করা হয়েছিল।

পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহম্মেদ বলেন, প্রাথমিকভাবে আমাদের কাছে ম্যাগনেটিক পিলারের যে বিষয়টির কথা বলা হয়েছে, সেটিই মনে হয়েছে। আটককৃতদের প্রদানকৃত তথ্য আমরা যাচাই-বাছাই করে দেখছি। যাচাই-বাছাই শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com