বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০১৬
  • ৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নি্উজ, মৌলভীবাজার : মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভৈরব বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের আরোহীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন আহত হন।

বুধবার রাত সাড়ে ১২টার দিকে ভৈরব বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- গিয়াসনগর ইউনিয়নের কদুপুর গ্রামের হাফিজ আব্দুর রশিদের ছেলে আশফাক ও সিলেট গোলাপগঞ্জ এলাকার দক্ষিণ কারামপা গ্রামের আমির আলীর ছেলে কামরুল ইসলাম। আহত রফিকুল ইসলাম তাকে সিলেট এমএজি ওসমানি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে মোটরসাইকেল নিয়ে তিনজন শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার আসার পথে ভৈরব বাজার এলাকায় রাস্তা মেরামত কাজে একটি রুলারের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানি হাসপাতালে পাঠানো হয়।

মৌলভীবাজার মডেল থানার সহকারী উপ-পরিদর্শক পপি আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলা৭১নি্উজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com