শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মৌলভীবাজারে জঙ্গিদের বোমায় পুলিশ সদস্য আহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭
  • ১০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মৌলভীবাজার: মৌলভীবাজারের নাসিরপুরে জঙ্গি আস্তানায় সফল অভিযান শেষে পৌর শহরের বড়হাট আস্তানায় আজ সকালে অভিযান শুরু করেছেন পুলিশের বিশেষায়িত বাহিনী সোয়াতের সদস্যরা।

এ অভিযানের নাম দেওয়া হয়েছে ‘অপারেশন ম্যাক্সিমাস’। দুপুর ১২টা ৪০ মিনিট থেকে সোয়াতের সদস্যরা জঙ্গি আস্তানাকে লক্ষ্য করে একের পর এক গুলি করতে থাকেন। এক পর্যায়ে ১২টা ৫৩ মিনিটে জঙ্গি আস্তানায় একটি গ্রেনেড বিস্ফোরিত হয়। এ সময় কয়ছর নামের এক পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে আজ সকালে পুরো এলাকা ঘিরে অভিযান শুরু করেন সোয়াত সদস্যরা। তাদের সঙ্গে র‌্যাব, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা রয়েছেন। অভিযান শুরুর পর সকাল ৭টার দিকে ওই জঙ্গি আস্তানার আশপাশ থেকে গুলির শব্দ শোনা গেছে। তবে আস্তানা থেকে জঙ্গি গুলি ছুড়েছে নাকি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গুলি ছুড়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে আজ বেলা ১১টার দিকে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘বড়হাটের জঙ্গি আস্তানায় অপারেশন চালাতে সময় লাগবে। কারণ, আমরা জানতে পেরেছি জঙ্গি আস্তানায় প্রচুর বিস্ফোরক আছে। এ ছাড়া এলাকাটি ঘন বসতিপূর্ণ, আশপাশে অনেক বড় বড় ভবন রয়েছে।’

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঘিরে রাখা এ জঙ্গি আস্তানাস্থল বৃহস্পতিবার রাতে পরিদর্শন করে অভিযানের ছক তৈরি করেন সোয়াত টিমের কর্মকর্তারা। সোয়াত সদস্যদের অভিযানের খবর পেয়ে স্থানীয় অনেকে বাড়ি ছেড়ে নিরাপদ জায়গায় সরে গেছেন। মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com