শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মোহাম্মদপুরে জাল স্ট্যাম্প বিক্রি চক্রের মূলহোতা ফাহাদ গ্রেপ্তার

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

জাল জুডিশিয়াল ও নন-জুডিশিয়াল স্ট্যাম্প বিক্রি চক্রের মূলহোতা মো. ফাহাদকে (৩৮) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার কাছ থেকে বিপুল পরিমাণ জাল রাজস্ব স্ট্যাম্প উদ্ধার করা হয়েছে।  

সোমবার (৪ মার্চ) রাতে র‌্যাব-২ এর একটি দল রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে। 

এ সময় তার কাছ থেকে ৩০০টি ১০০ টাকা মূল্যের জাল রাজস্ব স্ট্যাম্প, একটি মোবাইল ফোন ও নগদ ১৩ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি শিহাব করিম জানান, সম্প্রতি র‌্যাব-২ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একটি চক্র দীর্ঘদিন ধরে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অধিক লাভের আশায় জাল জুডিশিয়াল স্ট্যাম্প, নন-জুডিশিয়াল স্ট্যাম্প ও রাজস্ব স্ট্যাম্প, প্রতারণামূলকভাবে সাধারণ জনগণের কাছে বিক্রি করে আসছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে অবৈধ জাল জুডিশিয়াল ও নন-জুডিশিয়াল স্ট্যাম্প, জাল রাজস্ব স্ট্যাম্প বিক্রয় চক্রের মূলহোতা ফাহাদকে গ্রেপ্তার করা হয়। 

প্রাথামিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ফাহাদ অবৈধ জাল জুডিশিয়াল, নন-জুডিশিয়াল স্ট্যাম্প ও জাল রাজস্ব স্ট্যাম্প বিক্রি চক্রের সংঘবদ্ধ সদস্য। তিনি রাজধানীর বিভিন্ন এলাকা থেকে স্বল্পমূল্যে অবৈধ জাল জুডিশিয়াল ও নন-জুডিশিয়াল স্ট্যাম্প, জাল রাজস্ব স্ট্যাম্প ক্রয় করে তা ব্যবসায়িক ও আর্থিক প্রতিষ্ঠানে ঢাকার আশপাশ এলাকায় বিক্রি করে আসছিলেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com