সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব গত ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ৮ নেতানিয়াহুর ওপর হামলা, ইসরাইলজুড়ে বিমান পরিবহন বন্ধ ঘোষণা ৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ

মোহামেডানের হয়ে খেলতে নেমেছেন সাকিব, রনি, মিরাজ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

শুক্রবার চট্টগ্রামে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচে ছিলেন তিনজনের দু’জনই। অন্যজনও ছিলেন ডাগআউটে। সাকিব আল হাসান, রনি তালুকদার এবং মেহেদী হাসান মিরাজ। সন্ধ্যায় ম্যাচ শেষ হওয়ার পরই রাতের ফ্লাইটে ঢাকায় চলে আসেন তারা। এবং আজ সকালেই বিকেএসপিতে গিয়ে তিনজনই প্রিমিয়ার লিগের ম্যাচ খেলতে নেমে গেছেন মোহামেডানের জার্সি গায়ে।

সাকিব আল হাসান যে আজ মোহামেডানের বিপক্ষে মাঠে নামবেন, তা আগেই জানা।   শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে মোহাডোমের হয়ে খেলবেন সাকিব আল হাসান। সত্যি সত্যিই খেলতে নেমেছেন সাকিব। তার সঙ্গে রনি এবং মিরাজও।

যদিও গতকাল (শুক্রবার) গভীর ও মধ্য রাত থেকে ভোর পর্যন্ত প্রবল বর্ষণে বিকেএসপির মাঠে পানি জমে গিয়েছিলো। সে কারণে মোহামেডান আর শেখ জামাল ম্যাচটি নির্ধারিত সময়, তথা সকাল ৯টায় শুরু হয়নি। সকাল ৮টা ৪০ মিনিটে আম্পায়ারাা মাঠ পরিদর্শন করে জানান, খেলা শুরু হবে সকাল সোয়া ৯টায়, অর্থ্যাৎ ১৫ মিনিট পর। তবুও কোন ওভার কমানো হবে না। খেলা ৫০ ওভারের করেই হবে।

সকাল ৯টায় মোহামেডানের অধিনায়ক হিসেবে টস করতে নামেন সাকিব আল হাসানই। যদিও মোহামেডান অধিনায়ক টস জিততে পারেননি। মুদ্রা ভাগ্যে জিতেছেন শেখ জামাল অধিনায়ক নুরুল হাসান সোহান। তিনি টস জিতে ফিল্ডিং বেছে নেন। ব্যাট করার জন্য বিকেএসপিল চার নম্বর গ্রাউন্ডে আমন্ত্রণ জানান মোহামেডানকে।

টস হেরে ব্যাট করতে নেমে ইমরুল কায়েস আর রনি তালুকদার উড়ন্ত সূচনাই এনে দেন সাদা-কালো শিবিরকে। ৭৯ রানের জুটি গড়েন তারা। ৪৪ বলে ৩২ রান করে আউট হন রনি তালুকদার।

মেহেদী হাসান মিরাজ ওয়ান ডাউনে ব্যাট করতে নামেন। তবে কিছু করতে পারেননি। মাত্র ৫ রানে আউট হয়ে যান। সাকিব আল হাসানও নামের প্রতি সুবিচার করতে পারেননি। তিনিও আউট হয়েছেন মাত্র ৫ রান করে।

তবে মোহামেডানের হয়ে দুর্দান্ত খেলছেন সাকিবের পরিবর্তে অধিনায়কত্ব করে যাওয়া ইমরুল কায়েস। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৭৮ রানে অপরাজিত রয়েছেন তিনি। তার সঙ্গে ২০ রান নিয়ে ব্যাট করছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মোহামেডানের রান ৩০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১৫৩।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com