শনিবার, ২৯ জুন ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত চট্টগ্রামে মার্কেটে ভয়াবহ আগুন, নিহত ৩ ভারত আমাদের পরীক্ষিত বন্ধু: ওবায়দুল কাদের বিষয় ছাড়া কীভাবে ডায়ালগ হবে? প্রধানমন্ত্রীকে ড. ইউনূসের প্রশ্ন সব ধরনের সবজির বাজার উচ্চমূল্যে স্থিতিশীল পাউবো’র ৮টি জোনের মধ্যে প্রথম স্থানে ফরিদপুর মুখোমুখি বিতর্কে বাইডেনের চেয়ে ট্রাম্প এগিয়ে আজ ফুটবলার রাউল গঞ্জালেজের জন্মদিন ‘খালেদা জিয়া স্বেচ্ছায় বেসরকারি হাসপাতালে গেছেন, দায় সরকারের না’ ৪০ লাখ ডলার জেতার আনন্দে হার্ট অ্যাটাক করলেন তিনি নতুন শিক্ষাক্রমে গ্রামের অভিভাবক খুশি, আপত্তি শহুরে বাবা-মায়ের আল-আকসার ইমামের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ আনল ইসরায়েল ডিএনসিসির অভিযানে ৬০টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে ১০ বিঘা ভূমি উদ্ধার আমের রপ্তানি বাড়াতে কাজ করছে সরকার : কৃষিমন্ত্রী তিন সেতু থেকে টোল আদায় ১৪৭২ কোটি টাকা ফল ও সবজির রপ্তানি বাড়াতে পর্যাপ্ত এয়ার কার্গো চান ব্যবসায়ীরা এবি ব্যাংকের মোংলা সমুদ্রবন্দর উপশাখার উদ্বোধন শুক্রবার ভোট, কে হচ্ছেন ইরানের প্রেসিডেন্ট বাহাউদ্দিন নাছিমের সঙ্গে হিন্দু সম্প্রদায়ের নেতাদের মতবিনিময় সভা টেকসই ও অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন বর্তমান সরকারের অঙ্গীকার

মোস্তাফিজের ওপর নজর রাখতে বলছে ব্রিটিশ মিডিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২ জুন, ২০১৯
  • ৫৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: সাম্প্রতিক সময়ের পারফরম্যান্সে বেশ আত্মবিশ্বাসী মোস্তাফিজুর রহমান। তাতে লেগেছে বিশ্বকাপের রঙ। কাটার মাস্টারের ওপর নিয়মিত নজর রাখছে ব্রিটিশ মিডিয়া। অন্যতম ইন্ডিপেনডেন্ট। বিশ্বমঞ্চে তার ওপর চোখ রাখতে বলছে যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম।

বাংলাদেশ ক্রিকেটাকাশে ধূমকেতুর মতো আবির্ভাব হয় মোস্তাফিজের। ক্যারিয়ারের শুরুতে দুর্দান্ত গতি, কাটার, স্লোয়ার, ইয়র্কার, সর্পিল সুইংয়ে বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানদের কুপোকাত করেন তিনি। তবে ইনজুরি তাতে বাদ সাধে। চোট থেকে সেরে সেই ছন্দে ফেরার চেষ্টায় ফিজ।

সম্প্রতি সেই প্রমাণও মিলেছে। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে পুরনো ছন্দে দেখা গেছে তাকে। তাই তার ওপর নজর রাখতে বলছে ব্রিটিশ মিডিয়া।

বিশ্বকাপ উপলক্ষে বাংলাদেশের প্রোফাইলে সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে টাইগারদের জয়ের জন্য গুরুত্বপূর্ণ হিসেবে উল্লেখ করেছে ইন্ডিপেনডেন্ট। সংবাদমাধ্যমটির ভাষ্য, সেরা ছন্দে থাকলে ব্যাটসম্যানদের জন্য অত্যন্ত অস্বস্তিকর হয়ে ওঠতে পারেন মোস্তাফিজ।

অস্ট্রেলিয়ার ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকেট ডটকমের মতে, বাংলাদেশের তুরুপের তাস মোস্তাফিজ। গণমাধ্যমটি বলছে, পেসসহায়ক উইকেটে ব্যাটসম্যানদের জন্য প্রতিরোধের দেয়াল গড়ে তুলতে পারেন ফিজ।

বাংলা৭১নিউজ/আরএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com