সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

মোরেলগঞ্জে ৫ লাখ ফাইস্যা পোনা অবমুক্তকরণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩ মার্চ, ২০১৮
  • ১৩৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জামাল হোসেন বাপ্পা,  বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জের পানগুছি নদীর ফেরীঘাট এলাকা থেকে অবৈধ পথে পাচার হওয়ার সময় আটক প্রায় ৫ লক্ষাধিক  টাকার ফাইস্যা পোনা অবমুক্ত করা হয়েছে।

শনিবার ভ্রাম্যমান আদালত এসব পোনা মাছ পানগুছি নদীতে অবমুক্ত করে । নির্বাহী ম্যাজিষ্টেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আলমগীর হুসাইন এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় ট্রলারের ৮ জেলেকে ১ হাজার টাকা করে মোট ৮ হাজার টাকা  জরিমানা আদায় করা হয়েছে।

 

শনিবার রাতে পাথরঘাটা থেকে এসব ফাইস্যা পোনা মাছ নিয়ে একটি ট্রলার রামপালের দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে মোরেলগঞ্জ কোষ্ট গার্ড সাব ষ্টেশনের কন্টিজেন কমান্ডার মো. শাহ আলম ও তৈয়ারবুর রহমান(এলআরওজি) নেতৃত্বে কোষ্ট গার্ডের একটি দল ট্রলার সহ অবৈধ ফাইস্যা মাছ আটক করে। এ দিন (শনিবার) দিন বিকেলে এসব পোনা মাছ নদীতে অবমুক্ত ও ৮ জেলের ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

 

যাদের কাছ থেকে জরিমানা আদায় করা হয়েছে তারা হল, সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার ফকরাবাদ গ্রামের মৃত.এনায়েত আলী সরদারের পুত্র আব্দুর রাজ্জাক, একই জেলার তেতুলিয়া  গ্রামের মৃত. কাশেম মোড়লের পুত্র আব্দুর রহিম, কাপসন্ধ্যা গ্রামের আজগর সানার পুত্র মনিরুল ইসলাম, তেতুলিয়া গ্রামের মৃত. ময়ির উদ্দিন গাজীর পুত্র রফিকুল ইসলাম,  একই গ্রামের আব্দুর রহিমের পুত্র ইায়াসিন আলী, ফকরাবাদ গ্রামের খয়বার গাজীর পুত্র আব্দুল হক, একই গ্রামের সুলতান সরদারের পুত্র জহির উদ্দিন, মৃত. ফজর আলী সরদারের পুত্র ফিরোজ সরদার।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com