সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

মোরেলগঞ্জে যুবলীগ ও ছাত্রলীগনেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা দায়ের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৫ জুন, ২০১৮
  • ১১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের সন্ন্যাসী বাজারের সন্ত্রাসী হামলায় গুরুতর আহত যুবলীগ ও ছাত্রলীগ নেতা সহ আপন ৪ ভাই আহত হওয়ার ঘটনায় গতকাল রাতে মামলা হয়েছে। আহতদের  পিতা গয়জদ্দিন শেখ বাদি হয়ে মোরেলগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন।

অভিযোগে জানা গেছে, ঘটনার দিন শনিবার প্রতিদিনের ন্যায় যুবলীগের ১ নং ওয়ার্ডের সভাপতি আলমগীর শেখ (৩০), দুই ভাই ছাত্রলীগ নেতা জুয়েল শেখ(২৩),মিন্টু শেখ(২৭) ও অপর ভাই লিটন শেখ (৩৫) তাদের সন্ন্যাসী বাজারের ‘জুয়েল ইলেকট্রনিক্স’ এর দোকানে দোকনদারী করছিল। দুপুর সাড়ে ১১ টার দিকে পূর্ব পরিকল্পিতভাবে কেসি চালিতাবুনিয়া গ্রামের মৃত মোসলেম হাওলাদারের পুত্র গফফার হাওলাদারের নেতৃত্বে ২৩/২৪ জন সশস্ত্র দুর্বৃত্ত দোকানের ভিতরে প্রবেশ করে এলোপাথাড়ি মারপিট ও কুপিয়ে ৪ ভাইকে রক্তাক্ত জখম করে । দুর্বৃত্তরা দোকান তছনছ করে ক্যাশ বাক্স তালা ভেঙ্গে নগদ ১ লক্ষ ২৩ হাজার টাকা ও অন্যান্য মালামাল সহ ২ লক্ষ ১৭ হাজার টাকার মালামাল লুটে নেয়। সন্ত্রাসী হামলায় গুরুতর আহত যুবলীগ নেতা আলমগীর শেখ, জুয়েল শেখ ও মিন্টু শেখ মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনায় গয়জদ্দিন শেখ বাদি হয়ে লোকমান বয়াতী, গফফার হাওলাদার, মনির শেখ সহ ১৬ জনের নাম উল্লেখসহ ৭/৮ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেছেন।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাস্টার আবুল খায়ের জানান, একটি দোকানের সীমানা বিরোধের জের ধরে ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক চিহিৃত সন্ত্রসী ,ডাকাতি অবৈধ অস্ত্র বহন, জাতীয় নির্বাচনে কেন্দ্রে অগ্নি সংযোগ ও নাশকতা মামলায় জেল খাটা আসামী আব্দুল গফফারের নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল এ হামলা চালায়। তিনি আরো জানান, সম্প্রতি ওই চিহৃত সন্ত্রাসী এলাকায় একটি পেটুয়া বাহিনী তৈরী করে থানা পুলিশের নাম ভাঙ্গিয়ে জমি দখলসহ অপরাধ মুলক কর্মকান্ড ঘটিয়ে যাচ্ছে। এ ছাড়াও তারা এলাকায় প্রচার করছে ওসি আমাদের লোক যা বলবো তাই হবে।

ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ইউপি সদস্য মো. আলমগীর হোসেন ও যুগ্ম আহ্বায়ক শেখ কামাল উদ্দিন বলেন, দলীয় কর্মীদের ওপর হামলার নিন্দা জানিয়ে আসামীদের আটক ও মিনি পেটুয়া বাহিনীর মুল উৎপাটন করে ঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন তারা ।

থানা ওসি রাশেদুল আলম জানান, হামলাকারীরা আসামী গফফার হাওলাদারের বিরুদ্ধে গত জাতীয় নির্বাচনের সময় ভোট কেন্দ্রে অগ্নিসংযোগ, নাশকতার মামলা  রয়েছে। যা বর্তমানে বিচারাধীন । এ ছাড়াও অন্য এক আসামীর বিরুদ্ধেও সরকারী গাছ চুরির অভিযোগে থানায় মামলা রয়েছে। আসামীদের আটকের জন্য পুলিশি  অভিযান অব্যাহত আছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com