রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

মোরেলগঞ্জে বাবা-ছেলেকে কুপিয়ে জখম, গ্রেফতার ২

বাগেরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

বাগেরহাটের মোরেলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বাবা-ছেলে গুরুতর আহত হয়েছেন। আহত মোরেলগঞ্জ উপজেলার মোহনপুর এলাকার সোহবান মীর (৫২) ও তার ছেলে আজিজুল মীর (১৯) মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। বৃহস্পতিবার (৭ এপ্রিল) ইফতারের পূর্ব মুহূর্তে মোহনপুর এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

এদিকে শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে হামলার ঘটনায় আহত সোহবান মীরের স্ত্রী তানজীলা বেগম বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে এজাহার নামীয় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- ফেরদাউস শিকদার ও তার মা তানজিলা বেগম।

মামলার বাদী তানজিলা বেগম বলেন, প্রতিবেশী বাবুল শিকদারের সঙ্গে জমি সংক্রান্ত বিষয়াদী নিয়ে আমাদের বিরোধ ছিল। সেই বিরোধের জেরে বৃহস্পতিবার (৭ এপ্রিল) সন্ধ্যায় আমার স্বামী ও ছেলে বাড়ি থেকে মসজিদে যাচ্ছিল ইফতারি করতে। হঠাৎ করে ফেরদাউস শিকদার, তার মা তানজিলা বেগম ও তার বাবা বাবুল শিকদার আমার স্বামী ও ছেলের ওপর হামলা করে।

ধারালো অস্ত্র দিয়ে তারা আমার স্বামী ও ছেলেকে এলোপাতাড়ি কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে চলে যায়। কোপে আমার ছেলের পেট কেটে গেছে। আমার স্বামীর মাথাসহ বিভিন্ন স্থানে কুপিয়েছে তারা। পরে স্থানীয়দের সহযোগিতায় আমার স্বামী ও ছেলেকে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যাই। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুইজনেই এখন আইসিউতে রয়েছে।

তানজিলা বেগম আরও বলেন, এর আগেও বাবুল শিকদার ও ফেরদাউস শিকদার আমাদেরকে মারধর করেছে। আমি এই অন্যায়ের বিচার চাই।

ইলিয়াস শেখ নামে স্থানীয় এক ব্যক্তি বলেন, বাবুল শিকদারের দুই ছেলে ফেরদাউস শিকদার ও ইব্রাহীম শিকদার সন্ত্রাসী গোছের লোক। ইব্রাহিম একটি হত্যা মামলার আসামি। তাদের ভয়ে এলাকার কেউ কথা বলে না। শুধু এলাকার সোহবান মীর ও তার ছেলে আজিজুল মীর নয়, ইব্রাহিম ও ফেরদাউস এলাকার অনেককে মারধর করেছে। তাদের ভয়ে কেউ মুখ খুলতে পারে না। এখন এলাকার মানুষ অতিষ্ট হয়ে গেছে। ওদের হাত থেকে মুক্তি পেতে চাই আমরা।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, হামলার ঘটনায় আহতের স্ত্রী তানজিলা বেগম একটি মামলা দায়ের করেছেন। এজাহার নামীয় দুইজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com