সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে

মোমের আগুনে পুড়ল দুই ভাই

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৮ জানুয়ারী, ২০১৮
  • ৫৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাভার প্রতিনিধি: সাভারে তালাবদ্ধ ঘরে মোমবাতির আগুনে পুড়ে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ তাদের দেহাবশেষ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। শনিবার গভীর রাতে সাভারের তেঁতুলঝোড়া কলেজের পাশে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- তেঁতুলঝোড়া ইউনিয়নের আতাউর রহমানের ছেলে জাহিদ হোসেন (১৩) ও নাহিদ হোসেন (৭)। তাদের গ্রামের বাড়ি নওগাঁ জেলার রানীনগর থানার ত্রীমোহনী গ্রামে। তারা দু’জনেই স্থানীয় তেঁতুলঝোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়াশুনা করতো বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, নিহতদের বাবা আতাউর রহমান দ্বিতীয় বিয়ে করায় তাদের মা জবেদা বেগম দুই সন্তানকে নিয়ে হেমায়েতপুর-সিংগাইর সড়কের তেঁতুলঝােড়া কলেজের পাশে একটি টং ঘর বানিয়ে বসবাস করতো। সেখানে বিদ্যুৎ না থাকায় তারা মোমবাতি জ্বালিয়ে নিজেদের কাজ করতো।
শনিবার রাত একটার দিকে অসুস্থ জবেদা দুই সন্তানকে ওই ঘরের ভেতর তালা দিয়ে ওষুধ আনতে পার্শ্ববর্তী বাজারে যান। এসময় ঘরের ভেতরে জ্বালানো মোমবাতি থেকে হঠাৎ আগুন লেগে যায়। দুই ভাইয়ের চিৎকারে প্রতিবেশীরা এসে তাদেরকে উদ্ধারের চেষ্টা চালায়। কিন্তু আশপাশে কোনো পানির ব্যবস্থা না থাকায় আগুন নেভাতে দেরি হয়।
এদিকে খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে অগ্নিদগ্ধ হয়ে মারা যায় তারা।
সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহাম্মেদ জানান, ঘটনাস্থল থেকে অগ্নিদগ্ধ দুই সহোদরের মরদেহ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীনুল কাদির বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com