রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

মোদি দেখতে জঙ্গির মতো: কংগ্রেস নেত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১০ মার্চ, ২০১৯
  • ৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: মোদিকে জঙ্গির মতো দেখতে বলে মন্তব্য করেছেন, কংগ্রেসের এক সাবেক সংসদ সদস্য বিজয়া শান্তি।শনিবার তেলঙ্গানার সামসাবাদে কংগ্রেসের একটি নির্বাচনী সভায় তিনি এমন মন্তব্য করেন।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে এ সময় মঞ্চে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী উপস্থিত ছিলেন। এমন মন্তব্যের পর দেশ জুড়ে সমালোচনা শুরু হয়েছে।

বিজয়া শান্তি বলেন, মোদি কখন কোথায় বোমা ফেলবেন তা ভেবে সবাই ভয়ে রয়েছে এখন। তাকে দেখতে জঙ্গির মতো। মানুষকে ভালোবাসার বদলে মানুষকে ভয় দেখাচ্ছেন তিনি। একজন প্রধানমন্ত্রীর কখনও এরকম হওয়া উচিত নয় বলে তিনি মন্তব্য করেন।

রাহুল গান্ধী গণতন্ত্র বাঁচানোর জন্য লড়ছেন উল্লেখ করে তিনি বলেন, সেখানে মোদি একনায়কত্ব কায়েম করতে চান। তিনি আরও পাঁচ বছর শাসন করতে চান দেশকে, কিন্তু দেশের মানুষ তাকে সেই সুযোগ দেবেন না।

মোদিকে আক্রমণ করে কথা বলতে গিয়ে জঙ্গির সঙ্গে তুলনা করায় বেশ বিতর্কের সৃষ্টি হয়েছে।

এমন বক্তব্যের প্রতিবাদে টুইট করে বিজেপি। এতে বলা হয়, কংগ্রেস এখন পাকিস্তানের জঙ্গিদের জন্য চিন্তা করছে। কংগ্রেসের ওই সাবেক সংসদ সদস্য আগে টিআরএস নেত্রী ছিলেন। দলবিরোধী মন্তব্য করার জন্য ২০১৪ সালে তাকে দল থেকে বরখাস্ত করা হয়। পরে তিনি কংগ্রেসে যোগ দেন।

বাংলা৭১নিউজ/এএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com