শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মোদির নামে ঘুম ভেঙে যায় দিদির’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৮ এপ্রিল, ২০১৯
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ভারতের লোকসভা নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই বাকযুদ্ধে জড়াচ্ছেন দেশটির বাঘা বাঘা নেতারা। তারা ‘রাজপথের যুদ্ধ’ জমিয়ে তুলেছেন। কেউ কাউকে ছাড় দিয়ে কথা বলছেন না। কটাক্ষ ও তির্যক আক্রমণ শানাচ্ছেন পরস্পরের বিরুদ্ধে। প্রতিপক্ষ নেতা বা নেত্রীকে লক্ষ্য বানিয়ে বেফাঁস মন্তব্য করছেন। এবার সেই মিছিলে যোগ দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী ও বিজেপি নেতা নরেন্দ্র মোদি।

রোববার কোচবিহারের রাসমেলার একটি মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় অংশ নিয়ে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, আপনারা যত মোদি মোদি করেন, একজনের ঘুম উড়ে যায়। জানেন তিনি কে? তিনি উন্নয়নের গতিরোধক পশ্চিমবঙ্গের দিদি। রাতে শান্তিতে ঘুমাতে পারছেন না তিনি।

মোদি আরও বলেন, ‘পশ্চিমবঙ্গকে দিদি ও ভাইপোর জুটি গুণ্ডা, তোলাবাজ, অনুপ্রবেশকারীদের স্বর্গরাজ্য বানিয়ে তুলেছেন। এতে করে রাতে শান্তিতে ঘুমোতে পারছেন না তিনি।’

রাসমেলার মাঠে উপস্থিত মানুষের ভিড় দেখে মোদি বলেন, এ ভিড় দেখে দিদি ভয় পেয়ে যাবেন। তিনি বলেন, পশ্চিমবঙ্গ ও গোটা দেশ ঠিক করেছে, দিদির হাত থেকে মুক্ত হবে।

তিনি আরও বলেন, বামেদের হাত থেকে ক্ষমতা ছিনিয়ে নেয়ার পরে মমতাও তাদেরই পথে চলেছে।

মমতার সমালোচনা করে মোদি আরও বলেন, যারা ভারতকে টুকরো টুকরো করতে চাইছে, ভোটব্যাংকের জন্য দিদি তাদের সঙ্গে হাত মিলিয়েছেন।

ন্যাশনাল কনফারেন্স নেতা ওমর আবদুল্লার সঙ্গে মমতা জোট প্রসঙ্গে মোদি বলেন, দিদি এখন এমন লোকদের সঙ্গে চলেছেন, যারা ভারতে দু’টি প্রধানমন্ত্রী চায়।এটা মাকে অপমান।’

প্রসঙ্গত, ওমর সম্প্রতি জম্মু-কাশ্মীরের জন্য এক জন এবং বাকি ভারতের জন্য আর একজন প্রধানমন্ত্রীর কথা বলেছিলেন।

ভারতের প্রধানমন্ত্রীর এসব বক্তব্যে জবাব দিয়েছেন মমতা ব্যানার্জি। তিনি মোদির উদ্দেশে তিনি বলেছেন, বিজেপির ডাকাতদের দিদি ভয় পায় না; বরং রুখে দাঁড়ায়। নরেন্দ্র মোদির কটাক্ষের জবাবে তিনি এ কথা বলেন।

মোদির উদ্দেশে তিনি বলেন, দিদির সারা শরীর মারে ক্ষতবিক্ষত। আপনাদের মতো ডাকাতদের দিদি ভয় পায় না; বরং দিদি ডাকাতদের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। এত আন্ডারএস্টিমেট (ছোট ভাবার) করার কোনো কারণ নেই।

বাংলা৭১নিউজ/এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com