রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

মোটরসাইকেল ছিনতাই করে বোনের জামাইকে উপহার

ঠাকুরগাঁও প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

ঠাকুরগাঁওয়ে একটি মোটরসাইকেল ছিনতাই করে নিজ বোনের জামাইকে উপহার দিয়েছিল চোর। পরে সেই ছিনতাই করা মোটরসাইকেল উদ্ধারসহ চক্রের তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এতথ্য জানান ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

গ্রেপ্তারকৃতরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার মোড়লহাট বোবড়া গ্রামের মো. মোজাম্মেল হকের ছেলে মো. সাইফুল ইসলাম (২২), রায়মহল নেন্দপাড়া গ্রামের মো. কিসমত আলীর ছেলে মো. সোহেল রানা (২৪) ও সদর উপজেলার ভাওলাহাট (তেঁতুলিয়া) গ্রামের মো. খোরশেদ আলমের ছেলে মো. আব্দুর রহিম (৩২)।

পুলিশ সূত্রে জানায়, গত ৯ জানুয়ারি রাত সাড়ে ৯টার দিকে মো. জসীম উদ্দিন নামের এক ব্যবসায়ী মোটরসাইকেলে করে বালিয়াডাঙ্গী দিয়ে বাড়ি যাচ্ছিলেন। সেসময় চোর চক্রের ৩-৪ জন ব্যক্তি তাকে আটক করে। পরে জমীম উদ্দিনের হাত-পা বেঁধে ভুট্ট ক্ষেতে ফেলে দেয় চোর চক্রের সদস্যরা। তার জসীম উদ্দিনের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে চুরি করা সেই মোটরসাইকেল বোনের জামাইকে উপহার দেন সাইফুল নামের ছিনতাইকারী। 

এঘটনায় ভুক্তভোগী জসীম উদ্দিন বালিয়াডাঙ্গী থানায় অভিযোগ করেন। গতকাল শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল মোড়লহাট এলাকা থেকে ঘটনার সাথে জড়িত তিন জনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে পীরগঞ্জ ভোমরাদহ গাজিপাড়ায় চোর সাইফুলের বোনের জামাই মো. আমির হোসেন ওরফে ভুট্টু এর বসতবাড়ি থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com