রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা

মোটরসাইকেলের ধাক্কায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২ এপ্রিল, ২০১৮
  • ১৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লারহাটে মোটরসাইকেলের ধাক্কায় মোঃ রায়হান মোল্লা (১০) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে। রায়হান উপজেলার মেঝেরগাওলা গ্রামের মোঃ সামছুল হক মোল্লার ছেলে এবং গাওলা সামছুল উলূম মাদ্রাসার ৩য় শ্রেণির শিক্ষার্থী।

সোমবার সকাল ১১টায় খুলনা-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার মেঝের গাওলা নামক স্থানে একটি এ দুর্ঘটনা ঘটে।

কাটাখালি হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোঃ আফজাল বলেন, সকালে বাগেরহাট থেকে গোপালগঞ্জগামী একটি মটর সাইকেল রায়হানকে ধাক্কা দেয়। এতে রায়হান গুরুত্বর আহত হয়। গুরুত্বর আহত অবস্থায় রায়হানকে মোল্লাহাট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেণ। রায়হানের মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com