রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি

মোংলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯
  • ৮১ বার পড়া হয়েছে
বাংলা৭১নিউজ, মোংলা প্রতিনিধি: নানা আয়োজনের মধ্যে দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। দিনটি উপলক্ষে মোংলা উপজেলা প্রশাসন, বাংলাদেশ পুলিশ ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে স্বাধীনতা স্মৃতিস্তম্ভে পূষ্পার্ঘ অর্পন করা হয়েছে।
এদিকে সকাল সাড়ে ৮ টায় উপজেলা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ উদ্বোধন ঘোষনা করেন বন পরিবেশ ও জলবায়ু উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। পরে তিনি মনোজ্ঞ কুচকাওয়াজ ও প্যারেড পরিদর্শন করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, নির্বাহী কর্মকর্তা রবিউল, সহকারি পুলিশ সুপার খায়রুল আলম, অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরীসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র ছাত্রীবৃন্দ।
সকাল ৯ টায় অনুষ্ঠিত মনোজ্ঞ কুচকাওয়াজ ও প্যারেডে অংশগ্রহন করেন বাংলাদেশ পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, নৌস্কাউট, নৌ গালস্ ইন স্কাউট, সেন্ট পলস উচ্চ বিদ্যালয়, ইসলামী আদর্শ একাডেমি, সরকারি টি. এ ফারুক স্কুল এন্ড কলেজ, চালনা বন্দর মডেল মাধ্যমিক বিদ্যালয়, মোংলা বালিকা উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানের স্কাউট দল।
বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com