শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির ‘পানি বেড়ে তলিয়ে গেছে রাস্তাঘাট, অনেক কষ্টে আছি’ সাইবার মামলায় গ্রেফতার না করতে বলা হয়েছে: নাহিদ জান্তা সরকারের সংলাপের প্রস্তাব প্রত্যাখ্যান বিদ্রোহীদের বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন, শিশুসহ বাবা-মা দগ্ধ কী কারণে অভিনেত্রী উর্মিলার ৮ বছরের সংসার ভাঙছে? সাতক্ষীরায় ৭০ গ্রাম প্লাবিত, পানিবন্দি ৩০ হাজার পরিবার রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, সেনাবাহিনীর হাতে আটক ৩ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ

মোংলায় অসহায় ও কর্মহীন পরিবারকে নৌবাহিনীর সহায়তা

বাংলা৭১নিউজ (খুলনা) প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৪২ বার পড়া হয়েছে

 দেশব্যাপী করোনা পরিস্থিতি, নদীভাঙ্গন, প্রাকৃতিক দূর্যোগ ও বন্যার প্রভাবে ক্ষতিগ্রস্ত বাগেরহাট জেলার মোংলা উপজেলায় অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে জীবিকা নির্বাহের উপকরণ প্রদান করেছে নৌবাহিনী।

কমান্ডার খুলনা নেভাল এরিয়ার তত্ত্বাবধানে বানৌজা মোংলা এর ব্যবস্থাপনায় অসহায় ও কর্মহীন পরিবারের সাহায্যার্থে মোংলা উপজেলার সোনাইতলা, সুন্দরবন, চাঁদপাই ও চিলা ইউনিয়নের ৪৫ টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে সেলাই মেশিন, ভ্যান, গরু ও ছাগল বিতরণ করা হয়।

এছাড়াও উপকূলীয় জেলা বরগুনা সদর, আমতলী, বেতাগী, বামনা, পাথরঘাঁটা এবং তালতলী উপজেলাসমূহে গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে এসকল জীবিকা নির্বাহের উপকরণ প্রদান করে আসছে নৌবাহিনী।

উল্লেখ্য, দেশের এই সংকটময় পরিস্থিতি মোকাবেলায় প্রত্যন্ত অঞ্চলে ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের সহায়তায় নৌবাহিনী নিয়মিত কার্যক্রম পরিচালনা করছে এবং পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।

বাংলা৭১নিউজ/তথ্যসূত্র: আইএসপিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com