শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু হিলিতে আগাম ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি মেহেরপুরে সড়কে গাছ ফেলে গণডাকাতি, যাত্রীদের মারধর অতিভারী বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ইসরায়েলি বিমান হামলায় বৈরুতে ব্যাপক বিস্ফোরণ হঠাৎ ‘রিসেট বাটন’ নিয়ে কেন এত আলোচনা? দুপুরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আমরা রক্ত দিচ্ছি আর ওরা সচিবালয়ে বসে টাকা ভাগ করছে: হাসনাত টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ

মৈত্রী-চিত্রা এক্সপ্রেসে পাথর নিক্ষেপ, চালকসহ আহত ৬

টাঙ্গাইল প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ৩৬ বার পড়া হয়েছে

মির্জাপুর রেল স্টেশনের অদূরে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ও খুলনাগামী চিত্রা এক্সপ্রেসে পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে মৈত্রী এক্সপ্রেসের চালক তৌহিদুজ্জামানসহ ছয়জন আহত হয়েছেন।

মির্জাপুর রেল স্টেশন মাস্টার কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার (২৪ মার্চ) দুপুর ও রাতে মির্জাপুর স্টেশন এলাকার বাওয়ার কুমারজানি পূর্বপাড়া ও পশ্চিমপাড়া এলাকায় ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ও খুলনাগামী চিত্রা এক্সপ্রেসে এ ঘটনা ঘটে। পরে আহত চালক তৌহিদুজ্জামান রেলওয়ে পুলিশে লিখিত অভিযোগ দেন।

শনিবার (২৫ মার্চ) দুপুরে ঢাকা ও টাঙ্গাইল রেল পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনে পাথরের আঘাতে আহত এক যাত্রী সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার রায়দৌলৎপুর গ্রামের আব্দুস ছবুরের ছেলে ইলিয়াস সরকার।

তিনি জানান, রাত সাড়ে ৭টার দিকে ঢাকা থেকে সিরাজগঞ্জের উদ্দেশ্যে ওই ট্রেনে উঠেন। রাত আনুমানিক ৯টার দিকে মির্জাপুর রেল স্টেশনে পৌঁছার ঠিক আগ মুহূর্তে আচমকা পাথর এসে তার কপালে লাগে। এতে কপাল ফেটে রক্ত ঝরতে থাকে। এ ঘটনায় তার পাশে থাকার আরও চার যাত্রী আহত হন।

ওই সময় ট্রেনে পাকশী রেলওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) নাজিউর রহমান দায়িত্বে ছিলেন। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের ট্রেনেই প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এর আগে একই দিন বিকাল ৩টার দিকে কলকাতা থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনটি মির্জাপুর স্টেশনে পৌঁছার পর দুর্বৃত্তরা পাথর ছুড়ে। এই ঘটনায় ট্রেনের চালক তৌহিদুজ্জামান গুরুতর আহত হন।

মির্জাপুর স্টেশনের মাস্টার কামরুল হাসান আরও জানান, শনিবার তার চোখে অস্ত্রপচার হওয়ার কথা।

এদিকে, ট্রেনে পাথর নিক্ষেপের খবরে শনিবার ঘটনাস্থল পরিদর্শনে আসেন ঢাকা রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস আহমেদ, টাঙ্গাইল রেলওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) ফজলুর রহমান ও মির্জাপুর থানা পুলিশ।

ঢাকা রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বলেন, ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনায় কোনো যাতী লিখিত কোনো অভিযোগ করেননি। তবে ঢাকা রেলওয়ে থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com