সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

মেয়ের ওপর অভিমান করে ফাঁস নিলেন স্কুলশিক্ষিকা

নেত্রকোনা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৪ মে, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার জয়কা সাতাশি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মেহেরুন্নেছা নেলির (৩৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ মে) রাত ১১টার দিকে কেন্দুয়া পৌরশহরের আরামবাগে ওই শিক্ষিকার নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের স্বজন আসাদুল করিম মামুন জানান, নিহত মেহেরুন্নেছা নেলির বড় ভাইয়ের ফোন পেয়ে বাসায় যাই। দরজা ভেঙে রুমে ঢুকে দেখি তিনি ফ্যানের সঙ্গে ঝুলে আছেন। দশম শ্রেণি পড়ুয়া মেয়েকে একরুমে ও স্বামীকে আরেক রুমে আটকে তিনি আত্মহত্যা করেছেন বলে জানান মামুন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কেন্দুয়া থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহাবুবুর রহমান জানান, নিহত মেহেরুন্নেছা নেলি ছোটবেলা থেকেই রাগ-অভিমানী ছিলেন। রাতে দশম শ্রেণি পড়ুয়া মেয়ের সঙ্গে রাগারাগি করে তিনি আত্মহত্যা করেছেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে পরামর্শ করে আইনি প্রক্রিয়া নেওয়া হবে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com