রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

মেহেরপুরে ‘দুই দল সন্ত্রাসীর’ মধ্যে গোলাগুলি : নিহত ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯
  • ৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(মেহেরপুর)প্রতিনিধি: মেহেরপুরে ‘দুই দল সন্ত্রাসীর’ মধ্যে ‘গোলাগুলিতে’ ইসমাইল হোসেন বাক্কা (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। তার বাড়ি চুয়াডাঙ্গার আকন্দবাড়ি গ্রামের মোল্লা পাড়ায়। বাবার নাম মৃত সাদেক আলী।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে মেহেরপুর সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামের সিরাজুল ইসলামের আমবাগানে এ ঘটনা ঘটে।

বারাদী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আব্বাস আলী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সদর উপজেলার নতুন দরবেশপুর এলাকায় গোলাগুলির শব্দ শুনে সেখানে যায় পুলিশ। পরে এলাকার একটি আমের বাগানে বাক্কা নামে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি পিস্তল দুই রাউন্ড গুলি, দুটি কার্তুজ ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এলাকাবাসী নিহতের পরিচয় নিশ্চিত করে জানিয়েছেন তিনি সন্ত্রাসী ছিলেন। অভ্যন্তরীণ কোন্দলের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারাণা করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com