রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

মেহেরপুরে ডাকাত সর্দারের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৫ এপ্রিল, ২০১৮
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর শহরের ব্র্যাক অফিসের পাশের রাস্তা থেকে ডাকাত সর্দার খাদেমুলের (২৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি দুই ডাকাত দলের গোলাগুলিতে তার মৃত্যু হয়েছে।

নিহত খাদেমুল শহরের শিশু বাগান পাড়ার রেজাউল হকের ছেলে। তার নামে মেহেরপুর থানায় ডাকাতি, হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, ভোরের দিকে ব্র্যাক অফিসের সামনে ডাকাত দলের দু’পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। এ সময় রাস্তায় গুলিবিদ্ধ খাদেমুলের মরদেহ পড়ে থাকতে দেখা যায়।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, তিনটি হাতাবোমা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। খাদেমুল পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। এর আগে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের পাশে একাধিক ডাকাতি, ডাকাতিকালে এক রং মিস্ত্রীকে গুলি করাসহ কয়েকটি হত্যা মামলার আসামি সে।

বাংলা৭১নিউজ/আর এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com