বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

মেসিকে আবারও টপকালেন রোনালদো

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: শনিবার রাতে জোড়া গোল করে লা লিগার তিনশ গোলের মাইলফলক ছুঁয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

দেপোর্তিভো আলাভেসের বিপক্ষে রিয়াল মাদ্রিদ ৪-০ গোলে জয় পায়। রোনালদোর জোড়া গোলের পাশাপাশি একটি করে গোল করেন গ্যারেথ বেল ও করিম বেনজেমা। হ্যাটট্রিকের সুযোগ ছিল রোনালদোর । ম্যাচের শেষ মুহূর্তে পেয়েছিলেন পেনাল্টিও। কিন্তু রোনালদো নিজে শট না নিয়ে বেনজেমাকে দেন। আলাভাসের বিপক্ষে হ্যাটট্রিক হলে রোনালদো ক্যারিয়ারের ৫০তম হ্যাটট্রিকের স্বাদ পেতেন। চাইলেই শটটি নিতে পারতেন কিন্তু পুরো ম্যাচে ভালো খেলা বেনজেমাকে গোল করার সুযোগ দেন সিআরসেভেন।

হ্যাটট্রিকের মাইলফলক ছুঁতে না পারলেও রোনালদো নতুন এক কীর্তি গড়েছেন। লা লিগায় ৩০০ গোলের মাইলফলক ছুঁয়েছেন। আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসির থেকে দ্রততম সময়ে এ মাইলফলক ছুঁয়েছেন রোনালদো। লি লিগায় নিজের ২৮৫তম ম্যাচে রোনালদো তিনশর ডেরায় পৌঁছান। বার্সেলোনার জার্সিতে মেসি এ রেকর্ড গড়তে সময় নেন ৩২৬ ম্যাচ।

তবে গোল সংখ্যায় মেসিই রয়েছেন এগিয়ে। ৪০৬ ম্যাচে মেসি করেছেন ৩৬৮ গোল। তিনশ গোল নিয়ে রোনালদো রয়েছেন দুইয়ে। পরের স্থানগুলোতে রয়েছেন জারা (২৭৭ ম্যাচে ২৫১ গোল), হুগো সানচেজ (৩৪৭ ম্যাচে ২৩৪ গোল), রাউল (৫৫০ ম্যাচে ২২৮ গোল), আলফ্রেডো ডি স্টিফানো (৩২৯ ম্যাচে ২২৭ গোল), চেসার (৩৫৩ ম্যাচে ২২২ গোল), কুইনি(৪৪৮ ম্যাচে ২১৯ গোল), পাহিনো (২৭৮ ম্যাচে ২১০ গোল) ও মুন্ডো (২২৯ ম্যাচে ১৯৫ গোল)।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com