বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

মেশিন না, আ.লীগ জনগণের ওপর ভর করে-আইনমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩১ আগস্ট, ২০১৮
  • ২২৯ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার মেশিন না, জনগণের ওপর ভর করে ক্ষমতায় আসে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্থানীয় জনগণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ের পর সাংবাদিকদের সঙ্গে আনিসুল হক এ কথা বলেন।

আওয়ামী লীগ ইভিএম মেশিনের মাধ্যমে ভোট জালিয়াতি করে ক্ষমতায় আসে বলে মন্তব্য করেছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তারই জবাবে আজ আইনমন্ত্রী এসব কথা বললেন।

আনিসুল হক বলেন, ‘আমি একটা কথা বলি, উনারা, বিশেষ করে মির্জা ফখরুল ইসলাম কথা বলেন যেগুলোর সঙ্গে তথ্যের সঙ্গে, সত্যের সঙ্গে কোনো মিল নাই। উনি বলছেন যে, আমরা মেশিনের ওপরে ভর করেছি। আমি উনাকে স্মরণ করিয়ে দিতে চাই, আওয়ামী লীগ সব সময় জনগণের ভোটে নির্বাচিত হয়েছে। এবং জনগণ প্রত্যক্ষভাবে ভোট দিয়েছে। কোনো মেশিন দ্বারা ভোট দেয় নাই। আর বিএনপি সব সময়ই প্যালেস কন্সপেরেসি (প্রাসাদ ষড়যন্ত্র) করে ক্ষমতায় এসেছে। তো কথা হচ্ছে, আমরা জনগণের ওপরে ভর করি। আমরা জনগণের ভোটে নির্বাচিত হব ইনশাল্লাহ।’

এই সেপ্টেম্বর মাসেই গ্রেনেড হামলার রায় ঘোষণা হবে বলে আইনমন্ত্রী জানান। পরে তিনি আখাউড়া পৌর শহরের বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন। সূত্র: এনটিভি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com