শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মেধাবী কলেজ ছাত্রী রিশাত বাঁচতে চায়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৫ জুলাই, ২০১৮
  • ১৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোর শহরতলীর চকবৈদ্যনাথ মহল্লার মেধাবী কলেজ ছাত্রী নওশীন রহমান রিশাত (১৭) বাঁচতে চায়। তার দুটি কিডনী বিকল হয়ে গেছে। গত আট মাস থেকে সে ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজের কিডনী রোগ বিশেষজ্ঞ ও বিভাগীয় প্রধান ডাঃ নাজনীন মাহ্মুদের অধিনে চিকিৎসাধীন। এখন পর্যন্ত রিশাতের চিকিৎসা বাবদ ব্যয় হয়েছে প্রায় ১৪ লাখ টাকা। তাকে একটি কিডনী দান করে বাঁচিয়ে তুলতে চান তার বাবা আতাউর রহমান।

ঢাকা শ্যামলীর সেন্টার ফর কিডনী ডিজিস এন্ড ইউরোলজি হসপিটালের ডাঃ মোঃ কামরুল ইসলাম জানিয়েছেন, প্রায় মৃত্যু পথযাত্রী রিশার কিডনী প্রতিস্থাপনে ব্যয় হবে আনুমানিক আরো ২০ লাখ টাকা। রিশাতের বাবা আতাউর রহমান বর্তমানে একেবারেই বেকার জীবনযাপন করছেন। বাড়িভিটা ছাড়া তার আর কোন সম্পদ নেই। তার ছেলেটিও মানসিক প্রতিবন্ধী।

রিশাত নাটোর সিটি কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণীর দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। রিশাতের মামা-খালাদের সহযোগিতায় এতোদিন তার চিকিৎসা চলেছে। তার কলেজের শিক্ষক ও সহপাঠিরাও তার পাশে দাঁড়িয়েছেন। এখন এই মেধাবী ছাত্রীকে বাঁচাতে হলে দরকার আরো প্রায় ২০ লাখ টাকা। যা যোগার করা তার পরিবারের পক্ষে কোন ভাবেই সম্ভব নয়। তাই তার বাবা-মা সমাজের হৃদয়বান ও বিত্তবান মানুষদের কাছে আকুল আবেদন জানিয়ে বলেছেন, তাদের একটু সহযোগীতাই পারে তাদের একমাত্র মেয়ে মেধাবী ছাত্রী নওশীন রহমান রিশাতের জীবন বাঁচাতে। তার বিষয়ে আরো বিস্তারিত জানা যাবে ০১৭২৩-০৫৭৯৫৮ এবং ০১৭৪৯-২৯১৯২৯ মোবাইল নম্বরে। তাকে সহযোগিতা পাঠানো যাবে জনতা ব্যাংক নাটোর ষ্টেশনবাজার শাখার তার বাবার চলতি হিসাব ১৫৬১/০ নম্বওে এবং ০১৭৪৯-২৯১৯২৯ বিকাশ নম্বরে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com