শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

মেডিকেল ও নাসিং কলেজে স্থানীয় শিক্ষার্থীদের অগ্রাধিকার দেওয়ার নির্দেশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০১৬
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: মেডিকেল ও নার্সিং কলেজে অগ্রাধিকরভিত্তিতে স্থানীয় শিক্ষার্থীদের ভর্তির সুযোগ দেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী সেখ হাসিনা।

আজ রাজধানীর শেরে বাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে একনেকের সভায় মোট ৫টি প্রকল্প অনুমোদন দেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন একনেক চেয়ারপারসন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একনেক সভা শেষে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল প্রকল্পগুলো সম্পর্কে সাংবাদিকদের ব্রিফিংকালে প্রধানমন্ত্রীর এই নির্দেশের কথা জানান।

পরিকল্পনামন্ত্রী জানান, এককের সভায় জামালপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং জামালপুর নার্সিং কলেজ স্থাপনের ব্যাপারে একটি প্রকল্প অনুমোদন দেওয়া হয়েছে। সে সময় প্রধানমন্ত্রী অগ্রাধিকারভিত্তিতে স্থানীয় শিক্ষার্থীদের ভর্তির সুযোগ দেওয়ার নির্দেশ দেন।

পরিকল্পনামন্ত্রী জানান, স্থানীয় শিক্ষার্থীরা চিকিৎসক ও নার্স হতে পারলে স্থানীয় মানুষজনের চিকিৎসা সেবায় তারা আরো বেশি করে ভূমিকা রাখতে পারবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com