মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী

মেঘনায় গোসল করতে নেমে নটরডেম কলেজের ২ শিক্ষার্থী নিখোঁজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৫ জুলাই, ২০১৮
  • ২৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সোনারামপুর চর এলাকায় শনিবার বিকালে মেঘনা নদীতে গোসল করতে নেমে ২ কলেজ শিক্ষার্থী নিখোজ হয়েছে। তারা হলেন ঢাকা মগবাজার এলাকার ইসরাকুল মেহরাব(২২) ও ঢাকা লক্ষীবাজার এলাকার তানভির আহম্মেদ এর কন্যা সানজিদা বিনতে তানভির প্রাপ্তী(২১)।

তারা দুই জনই ঢাকা নটরডেম কলেজের কম্পিউটার বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের শির্ক্ষাথী। খবর পেয়ে ভৈরব ও আশুগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা মেঘনা নদীতে নিখোজ শিক্ষার্থীদের উদ্বার কাজ শুরু করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, ঢাকা নটরডেম কলেজের ৭জন শিক্ষার্থী শনিবার বিকালে আশুগঞ্জ উপজেলার মেঘনার বুকে জেগে উঠা চরসোনারাম এলাকায় ঘুরতে আসেন।

শিক্ষার্থীরা চরের বিভিন্ন এলাকায় ঘুরে দেখার পর চরের উত্তর-পশ্চিম পাশে মেঘনা নদীতে গোসল করতে নামেন। গোসল করার এক পর্যায়ে সেলফি তোলার সময় প্রাপ্তী(২১) পানিতে কাত হয়ে পড়ে ¯্রােতে তলিয়ে যায়।তাৎক্ষণিক তাকে উদ্বার করতে গিয়ে মেহরাব(২২)ও পানির ¯্রােতে ভেসে পানিতে তলিয়ে যায়।বাকী ৫ শিক্ষার্থী তাদেরকে উদ্বার করতে গিয়ে তারাও ¯্রােতে ভসিয়ে নিয়ে যাওয়া স্থানীরা দেখে তাদেরকে উদ্বার করতে পারলেও প্রথম পানিতে তলিয়ে যাওয়া মেহরাব(২২) ও প্রাপ্তী(২১) আর খোজে পায়নি।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে নিখোজদের উদ্বার কাজ শুরু করেন।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী বাইন হীরা ও থানার অফিসার ইনচার্জ বদরুল আলম তালুকদার ঘটনাস্থলে পৌছে উদ্বার কাজ তদারকি করছেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিখোজদের সন্ধান পাওয়া সম্ভব হয়নি।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী বাইন হীরা জানান, স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা উদ্বার কাজ করছেন। ঢাকা থেকে ডুবুরী পাঠানোর জন্য খবর দেয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com